Rakhi Sawant

স্বামী আদিলের পরকীয়া ফাঁস, রাস্তায় কান্নায় ভেঙে পড়লেন রাখি

মাকে হারানোর পর যেমন ভাবে কাঁদছিলেন, আবার সে ভাবে ধরা দিলেন ‘অসহায়’ রাখি। কী এমন হল রাখি আর আদিলের মধ্যে? বলতে বলতে রাস্তার মধ্যে কান্নায় ভেঙে পড়েন রাখি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ২০:২৮
Share:

এত দিন রাখি জানতেন, পাশে আছেন তাঁর স্বামী আদিল দুরানি। কিন্তু এখন বুঝছেন, প্রতারিত হয়েছেন। ছবি—ইনস্টাগ্রাম

রাখি সবন্তের জীবনে ঘোর সঙ্কট। মা জয়া ভেদা তাঁর মাথায় হাত রেখে আর বলতে পারবেন না, “সব ঠিক হয়ে যাবে।” মস্তিষ্কের ক্যানসারে কিছু দিন আগেই প্রয়াত হয়েছেন তিনি। এত দিন রাখি জানতেন, পাশে আছেন তাঁর স্বামী আদিল দুরানি। কিন্তু এখন বুঝছেন, প্রতারিত হয়েছেন। জিম থেকে বেরিয়ে বৃহস্পতিবার সংবাদমাধ্যমের সামনে হাতজোড় করে অনুরোধ রাখির, “দয়া করে আদিলের সাক্ষাৎকার নেবেন না। শিরোনামে এনে ওকে আর সুবিধে পাইয়ে দেবেন না!”

Advertisement

কী এমন হল রাখি আর আদিলের মধ্যে? চিৎকার করতে করতে ভেঙে পড়েন রাখি। তাঁকে বলতে শোনা যায়, “যে মেয়েটির সঙ্গে পরকীয়ায় জড়িয়েছে আদিল, সে এ বার হুমকি দিচ্ছে। ঘাড়ে চেপে বসেছে। বলছে আমার থেকে মুক্তি পেলেই আদিল ওর কাছে চলে যাবে। চ্যালেঞ্জ ছুড়েছে। আর আমি কী করছি! আমি এতটাই ভুল ছিলাম? আদিলের মতলব বুঝতে পারিনি!”

রাখির মনে হচ্ছে, আদিল তাঁকে ইন্ডাস্ট্রিতে পরিচিতি তৈরির লোভে ব্যবহার করেছেন। এখন যখন সারা দেশের মানুষ তাঁকে চেনে, রাখিকে আর প্রয়োজন নেই। প্রাক্তন ‘বিগ বস’ তারকার কথায়, “সলমন খান, শাহরুখ খান, রণবীর কপূরদের সঙ্গে কে আলাপ করাল আদিলের? আমি না থাকলে ওকে কে চিনত! আর আমি কী বোকা!”

Advertisement

এক বছর প্রেমের সম্পর্কে থাকার পর আদিলের সঙ্গে দাম্পত্যজীবন শুরু করেছিলেন রাখি। তাঁদের যে বিয়ে হয়ে গিয়েছে আগেই, তা আদিল প্রকাশ্যে আনতে দেননি বলে জানান রাখি। শেষে জোর করে নিজেই জানিয়ে দেন সবাইকে। তখনও আভাস দিয়েছিলেন, পরকীয়া প্রেমে জড়িয়েছেন তাঁর সদ্যবিবাহিত স্বামী। এত ভালবাসা দিয়েও আদিলকে ধরে রাখতে না পারার যন্ত্রণা উগরে দেন রাখি। মা হারানোর যন্ত্রণার মধ্যে তাঁকে আবার মুষড়ে পড়তে দেখা যায় আদিলের জন্য। রাখির আর্জি, মানুষ যদি তাঁকে আগে থেকে চেনেন এবং ভালবেসে থাকেন তা হলে তাঁর প্রতি অন্যায়ের সময় আদিলের পক্ষ যেন না নেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন