Rakhi Sawant

‘আমি ট্রাম্পের বৌমা’, দাবি করলেন রাখি

কিছু দিন আগেই সোশ্যাল মিডিয়ায় রাখির বিয়ের বেশ কিছু ছবি ভাইরাল হয়ে যায়। মিডিয়া জিজ্ঞাসা করতে তিনি জানান, না, বিয়ে তিনি করেননি। ফোটোশুটের জন্য ও রকম সেজেছিলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০১৯ ১৬:৩৫
Share:

রাখি সবন্ত।

ইন্ডাস্ট্রিতে ‘ড্রামা কুইন’ হিসেবেই রাখি সবন্ত বেশি পরিচিত। কখনও অদ্ভুত ভিডিয়ো শেয়ার করে লাইমলাইটে থাকতে চান, আবার কখনও বা নিজের বিয়ের খবর নিয়ে নানা হাঙ্গামা করে বেড়ান সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তিনি দাবি করলেন, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নাকি তাঁর শ্বশুর মশাই! ভাবছেন তো, এমন দাবি কেন?

Advertisement

কিছু দিন আগেই সোশ্যাল মিডিয়ায় রাখির বিয়ের বেশ কিছু ছবি ভাইরাল হয়ে যায়। মিডিয়া জিজ্ঞাসা করতে তিনি জানান, না, বিয়ে তিনি করেননি। ফোটোশুটের জন্য ও রকম সেজেছিলেন। কিন্তু পরে আবার নিজেই জানান, তিনি বিয়ে করেছেন। তাঁর স্বামী প্রবাসী, মার্কিন যুক্তরাষ্ট্রে বাস। নিজে সিঁদুর-মঙ্গলসূত্রে সেজে ইনস্টাগ্রামে ছবি দিলেও এখনও পর্যন্ত তাঁর স্বামীকে জনসমক্ষে নিয়ে আসেননি রাখি। তবে তিনি যে নতুন বিবাহিত জীবনে বেশ খুশি, সে কথা বারেবারেই বিভিন্ন লাইভে বলেছেন।

আরও পড়ুন- ৪৮ ঘণ্টা টানা শুটিং, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন বলি অভিনেত্রী গেহানা

Advertisement

আরও পড়ুন-জয়ললিতার ভূমিকায় কঙ্গনা, ফার্স্টলুক প্রকাশ পেতেই সোশ্যাল মিডিয়ায় হাসির রোল!

সম্প্রতি রাখির ভাইয়ের সিনেমা লঞ্চের এক সাংবাদিক বৈঠকে তাঁকে জিজ্ঞাসা করা হয়, ‘বিয়ে করলেন, অথচ রিসেপশন পার্টি দেবেননা?’ রাখি তৎক্ষণাৎ উত্তর দেয়,‘চারিদিকে এত মূল্যবৃদ্ধি। আর তা ছাড়া আমার রিসেপশন তো মোদীজি আয়োজন করবেন।’ শুধু তাই নয়, যেহেতু তাঁর স্বামী প্রবাসী ভারতীয় তাই রাখির দাবি,সেই সুবাদে ট্রাম্প নাকি এখন তাঁর শ্বশুরমশাই।

রাখির ওই মন্তব্যে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় হাসির রোল। আবারও ট্রোলের শিকার হন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন