Rakhi Sawant

কখনও চিৎকার, কখনও কান্না! ভূত ধরেছে রাখী সবন্তকে!

রাখীর স্বামী রিতেশ জানিয়েছেন ‘বিগ বস’-এর মাধ্যমে নিজের পরিচয় জনসমক্ষে আনতে চান তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২০ ২০:৩৯
Share:

রাখী সবন্ত।

এলোমেলো চুলে আয়নার সামনে দাঁড়িয়ে রাখী সবন্ত, মুখে মেকআপের ‘ম’ পর্যন্ত নেই, গাল বেয়ে গড়িয়ে চলেছে অশ্রুধারা।

Advertisement

‘বিগ বস’-এর আগামী এপিসোডের টিজারে দেখা গেল অচেনা রাখীকে। যে রাখীর মুখ দিয়ে খইয়ের মতো কথা ফোটে, সেই রাখী একেবারে নিশ্চুপ। কেউ প্রশ্ন করলে নিদেনপক্ষে দু’-চার কথায় উত্তর দিচ্ছেন। কখনও চিৎকার করে উঠছেন, আবার কখনও বলছেন, “এই বাড়িতে আমি ২০০ বছর ধরে রয়েছি।” তিনি কী করছেন, কী বলছেন বাড়ির কেউই কোনও কিছুর কূলকিনারা করে উঠতে পারছেন না। এই অচেনা রাখীকে দেখে কিছুটা আতঙ্কেই আছেন সকলে। বাড়ির দুই সদস্য আরশি খান এবং জ্যাসমিন ভাসিন রীতিমতো ভয়ে কাঁটা! সকলের মনে একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, ‘ভূতে ধরল রাখীকে?’

সত্যিই রাখীকে ভূত ধরেছে না কি এ সবই ‘বিগ বস’-এর টাস্ক অনুযায়ী নিছক নাটক?

Advertisement

এই প্রশ্নের উত্তর দেবে বহুলচর্চিত এই রিয়্যালিটি শোয়ের নতুন এপিসোড। তবে রাখী থাকলে যে নাটকীয়তাও থাকবে তা বোধহয় এত দিনে বুঝতে বাকি নেই কারওরই।

দিন কয়েক আগে সংবাদ মাধ্যমকে রাখী বলেছিলেন, কাজের জন্য সলমন খানের ভাই সোহেলের কাছে সাহায্য চেয়েছিলেন রাখী। তিনিই রাখীকে ‘বিগ বস’-এ ফেরার সুযোগ করে দেন। এখন এই শোয়ের ঘেরাটোপেই নতুন করে কেরিয়ার শুরুর পথ দেখছেন রাখী।

আরও পড়ুন: মত্ত অবস্থায় নেহাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রোহনপ্রীত!

অন্য দিকে, রাখীর স্বামী রিতেশ জানিয়েছেন ‘বিগ বস’-এর মাধ্যমে নিজের পরিচয় জনসমক্ষে আনতে চান তিনি। তাঁর কথায়, “এই মুহূর্তে আমার জীবনে রাখীর থেকে বেশি গুরুত্বপূর্ণ আর কিছুই নয়। আমি পৃথিবীকে বলতে চাই, রাখী সবন্ত আমার স্ত্রী। তার জন্য আমি যে কোনও ঝুঁকি নিতে রাজি। বিগ বস-এর থেকে আমার সঙ্গে যোগাযোগ করলে আমি অবশ্যই সেই শো-তে যাব।”

এ বার কি স্ত্রীর সঙ্গে পাল্লা দিয়ে স্বামীও টিআরপি-র পারদ চড়াতে প্রবেশ করবেন ‘বিগ বস’-এর ঘেরাটোপে?

আরও পড়ুন: টাইগার শ্রফকে বাদ দিয়ে দিলেন দিশা পাটানি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন