Advertisement
০৩ মার্চ ২০২৪
Neha Kakkar

মত্ত অবস্থায় নেহাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রোহনপ্রীত!

বয়সে নেহার থেকে প্রায় সাত বছরের ছোট রোহনপ্রীত মাত্র ২৫ বছরেই বিয়ের জন্য মানসিক ভাবে প্রস্তুত ছিলেন না। রোহনের এই স্বীকারোক্তির পরেই কথা বন্ধ হয়ে তাঁদের।

নেহা-রোহণপ্রীত।

নেহা-রোহণপ্রীত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২০ ২০:০৭
Share: Save:

শুরুতে নেহাকে বিয়ে করতেই রাজি ছিলেন না রোহনপ্রীত! রেগেমেগে রীতিমতো কথাই বন্ধ করে দিয়েছিলেন নেহা। তার পর?

বাকিটা ব্যক্তিগত নয়। ‘দ্য কপিল শর্মা শো’-তে নিজেদের প্রেমের আখ্যান শোনালেন গায়িকা নিজেই।

গত অগস্টে একটি গানের শ্যুটের সময় নেহার সঙ্গে আলাপ হয়েছিল রোহনপ্রীতের। তখনও একে অন্যকে চিনতেন না তাঁরা। শ্যুটের শেষে আচমকাই রোহনপ্রীত চেয়ে নেন নেহার স্ন্যাপচ্যাট আইডি। এ ভাবেই শুরু হয় কথা। কথা থেকে ভাল লাগা। ভাল লাগা ভালবাসায় পরিণত হতে খুব বেশি সময় নেয়নি। কিন্তু শুরুতেই নেহা জানিয়ে দিয়েছিলেন, সম্পর্ক তৈরি হলে তাঁকে পরিণতি দিতে ইচ্ছুক তিনি। অর্থাৎ, বিয়ে করে সংসার করার কথা খোলাখুলি রোহনপ্রীতকে বলেন তিনি।

এখানেই তাল কাটল। বয়সে নেহার থেকে প্রায় সাত বছরের ছোট রোহনপ্রীত মাত্র ২৫ বছরেই বিয়ের জন্য মানসিক ভাবে প্রস্তুত ছিলেন না। রোহনের এই স্বীকারোক্তির পরেই কথা বন্ধ হয়ে তাঁদের।

আরও পড়ুন: টাইগার শ্রফকে বাদ দিয়ে দিলেন দিশা পাটানি?

এই দূরত্বই যেন রোহনকে বাধ্য করেছিল নেহার কাছে ফিরতে। হঠাৎ একদিন তাঁকে বলেই দিলেন মনের কথা। জানিয়ে দিলেন, নেহা ছাড়া তাঁর জীবন অসম্পূর্ণ। তাই তাঁকেই জীবনসঙ্গী হিসাবে পেতে চান রোহন। প্রথমে এই কথাগুলো বিশ্বাস করতে পারেননি নেহা। ভেবেছিলেন মদের নেশায় এ সব বলছেন রোহনপ্রীত। নেহার কথায়, ‘‘ও দু’-তিন বোতল বিয়ার খেয়েছিল। আমি ভাবলাম নেশার ঘোরে বলছে। কাল সকালে ভুলে যাবে।”

এর পর আরও একটি গানের ভিডিয়ো শ্যুটের জন্য চণ্ডীগড় উড়ে যান নেহা। অন্য দিকে, নেশা কাটে রোহনপ্রীতেরও। কিন্তু তখনও তিনি নেহার ভালবাসায় বুঁদ। মনের কথা আরও এক বার জানাতে সোজা গিয়ে উপস্থিত হয়েছিলেন নেহার হোটেলের ঘরে। ভুল ধারণা ভাঙে নেহার। বুঝতে পারেন নেশা নয়, ভালবাসার টানেই ছুটে এসেছেন রোহনপ্রীত। প্রেমের মাস তিনেকের মাথায় গাঁটছড়া বাঁধেন ‘নেহু-রোহু’।

আরও পড়ুন: কোনও রোজগার ছাড়া বছরটা টেনে দিলাম, এই অনেক: স্বরা ভাস্কর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE