Rakhi Sawant

Rakhi Sawant: বক্ষ বিভাজিকা দেখা যাবে এমন পোশাক আর পরেন না রাখি, কিন্তু কেন?

প্রাক্তন স্বামীর নির্যাতনের হাত থেকে মুক্ত হয়ে আদিলকে জীবনে পেয়েছিলেন রাখি। সেই প্রেমিকের ইচ্ছের কদর তো করতেই হবে! তাই কি নতুন রূপে রাখি?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩০ জুন ২০২২ ১২:১০
Share:

প্রাক্তন স্বামী রীতেশ সিংহের সঙ্গে রাখি সবন্তের বিচ্ছেদের পর বেশ কয়েক মাস কেটে গিয়েছে। জীবনে এসেছেন নতুন প্রেমিক আদিল খান দুরানি। আদরে উপহারে রাখিকে ভরিয়ে দিয়েছেন তিনি। যন্ত্রণার অতীত ভুলে আবার বাঁচার স্বপ্ন দেখেছেন অবসাদগ্রস্ত অভিনেত্রী। প্রাক্তন স্বামী তাঁকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছিলেন বলে রাখির অভিযোগ।

Advertisement

তাই আদিলের প্রেমকে ঈশ্বরের উপহার মনে করেন প্রাক্তন বিগ বস তারকা। সব সময়েই তাঁর কথা বলেন রাখি। অনুষ্ঠানের মাঝে প্রিয়তমকে ভিডিয়ো কল করেন। শুধু তা-ই নয়, আদিলের ইচ্ছে-অনিচ্ছেকে একটু বেশিই গুরুত্ব দেন রাখি।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, আদিল খোলামেলা পোশাক পরা পছন্দ করেন না। বিশেষত যে সব পোশাকে রাখির বক্ষ বিভাজিকা দেখা যাবে, সে সব পোশাক একদমই না। তাই ইদানীং বুঝেশুনে পোশাক নির্বাচন করেন রাখি। বক্ষদেশ ঢাকা জামা পরতেই তাঁকে দেখা যায় এখন।

Advertisement

সর্বসমক্ষে রাখি বলেন, ‘‘আগে আমি ‘বিগড়ে’ ছিলাম। এখন শুধরানোর চেষ্টা করছি। তার কৃতিত্ব আদিলকেই দেব। আমি ওকে ভালবাসি, তাই ওর সব কথা শুনি। ছোট পোশাক পরি, খোলামেলা পোশাক পরি,সেটা ও একদম চায় না। তাই পরছি না।’’

চলতি বছর ১৪ ফেব্রুয়ারি, প্রাক্তন স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন রাখি। তার কিছু দিনের মধ্যে প্রেমিক আদিলের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন