Rakhi Sawant

উন্মুক্ত স্তনখাঁজ, গোলাপি জামার ঘের তুলে হিরের ঝলক দেখালেন রাখি!

রাখির দিন বদলেছে। দুবাইয়ে নিজের অভিনয় প্রশিক্ষণ কেন্দ্র এবং নাচের অ্যাকাডেমি খুলে এসেছেন সদ্য। লোকে বলাবলি করছে, ইদানীং তাঁর সাজপোশাক অনেকটা উরফি জাভেদের মতো!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৬:৫০
Share:

র‍্যাপার এমসি স্ট্যান এ বছর ‘বিগ বস্ ১৬’ বিজয়ী হওয়ার পর তাঁর হিরেপ্রীতি নিয়ে যেমন রসিকতা চলত, রাখি নিজেই টেনে আনলেন সেই প্রসঙ্গ। ছবি—ইনস্টাগ্রাম

অশান্তি, কান্নাকাটির দিন অতীত। নতুন রূপে নতুন মেজাজে ঘন ঘন দেখা দিচ্ছেন রাখি সবন্ত। লোকে বলাবলি করছে, ইদানীং তাঁর সাজপোশাক অনেকটা উরফি জাভেদের মতো। সম্প্রতি তাঁকে দেখা গেল গোলাপি ঝালর দেওয়া এক পোশাকে। বুকে নেই আবরণ, উন্মুক্ত স্তনদ্বয়ের অনেকখানি। কাঁধ ছাপিয়ে সোনালি রং করা চুলের ঢেউ এসে পড়েছে বুকের উপর। স্তন থেকে শুরু করে পেটের অনেকটা উন্মুক্ত ছিল রাখির। সে ভাবেই তাঁর উদয় এক অনুষ্ঠানে।

Advertisement

রাখির রূপ দেখে চক্ষু চড়কগাছ সকলের। আলোকচিত্রীরা ছেঁকে ধরলেন তাঁকে। এর পরই চোখ যায় নীচের দিকে। গোলাপি ঝালরের তলায় যেন আলোর ঝিলিক! কী পরেছেন পায়ে? অনুরোধে সরালেন পোশাক। বেরিয়ে পড়ল হিরেখচিত হিলজুতো। কত দাম জুতোর? বললেন, বেশি না, ৮০ হাজার টাকা!

র‍্যাপার এমসি স্ট্যান এ বছর ‘বিগ বস্ ১৬’ বিজয়ী হওয়ার পর তাঁর হিরেপ্রীতি নিয়ে যেমন রসিকতা চলত, রাখি নিজেই টেনে আনলেন সেই প্রসঙ্গ। তবে রসিকতা করার সুযোগ ছাড়লেন না। স্ট্যানকে বললেন ‘স্ট্যান্ড’। নিজেও প্রাক্তন ‘বিগ বস্’ প্রতিযোগী রাখি, নবীন প্রতিযোগীকে ‘স্ট্যান্ড’ হিসাবে ব্যবহার করেছেন, এমন ইঙ্গিতই দিলেন তারকা।

Advertisement

রাখির দিন বদলেছে। দুবাইয়ে নিজের অভিনয় প্রশিক্ষণ কেন্দ্র এবং নাচের অ্যাকাডেমি খুলে এসেছেন সদ্য। ফিরেছেন মুম্বইয়ে। তার পরই নতুন গানের ভিডিয়ো এসে পড়ল। মুক্তির দিন বিশেষ অনুষ্ঠানে হাজির ছিলেন রাখি। সে দিনও তাঁর পরনে ছিল খোলামেলা পোশাক।

কিছু দিন আগেও ক্যামেরার সামনে এসে যখন তখন হাউহাউ করে কাঁদছিলেন রাখি। আদিল তাকে সব রকম ভাবে ঠকিয়েছেন, অন্য নারীর সঙ্গে প্রেম করছেন, পেশা অবধি গোপন করেছেন— এমন নানাবিধ অভিযোগ করছিলেন। আদালতে মামলা দায়ের করে এখন তিনি ঝাড়া হাত-পা। মুখে এখন শুধুই কাজের কথা। আসছে একের পর এক কাজও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন