Rakhi Sawant

বিয়ে লুকোচ্ছেন রাখি সবন্তের স্বামী! নেপথ্য কারণ খোলসা করলেন আদিল দুররানি

প্রায় ছ'মাস আগে আদিল দুররানিকে বিয়ে করেন রাখি সবন্ত। ইসলাম ধর্ম গ্রহণ করেছেন তিনি। তবে বিয়ে কথা অস্বীকার করছিলেন অভিনেত্রীর স্বামী। অবশেষে মুখ খুললেন রাখির স্বামী আদিল।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ২১:৩৩
Share:

রাখি-আদিলের বিয়ের সত্যটা কতটা মুখ খুললেন অভিনেত্রীর স্বামী ছবি: সংগৃহীত

দিন কয়েক ধরে রাখি সবন্তের বিয়ে নিয়ে বিস্তর জলঘোলা চলছে। গত কয়েক দিন ধরেই রাখির বিয়ের ছবি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। কিন্তু বিয়ে নিয়ে পরস্পরবিরোধী মন্তব্য করতে দেখা গিয়েছে রাখি সবন্ত ও তাঁর স্বামী আদিল দুররানিকে। রাখি ইতিমধ্যেই সকলকে জানিয়ে দিয়েছেন, তিনি আদিল দুররানিকে বিয়ে করেছেন। যদিও এ বিয়ের সত্যতা প্রথম দফায় মানতে চাননি অভিনেত্রীর স্বামী। অবশেষে মুখ খুললেন আদিল।

Advertisement

এক বছরের সম্পর্কের পর আদিল দুররানিকে বিয়ে করেন রাখি সবন্ত। রাখির এটি দ্বিতীয় বিবাহ। আদিলকে বিয়ের পর পর নাম বদলে রাখি হয়েছেন ফতিমা। তবে বিয়ে যে সদ্য হয়েছে, এমন নয়। অভিনেত্রীর বিয়ের রেজিস্ট্রেশন-পত্রের যে ছবি সামনে এসেছে, তাতেই দেখা যাচ্ছে তাঁদের নিকাহ্‌র তারিখ ২৯ মে, ২০২২। রাখির বাসভবনে কাজির উপস্থিতিতে বিয়ে সারেন তাঁরা। কিন্তু এত দিন ধরে কেন বিয়ের কথা চেপে রাখলেন রাখি?

রহস্যময় জবাব দিয়েছেন রাখিও। অভিনেত্রীর দাবি, “আমিও জানি না, কেন আদিল আমাদের বিয়েটা লুকোতে চেয়েছিল। সকালে বললাম, আর নয়, অনেক হয়েছে, এ বার সবাইকে জানাই। ও কি বাবা-মাকে ভয় পাচ্ছিল? না কি ওর ভয় ভিন্ন ধর্মের বিয়ে করেছে বলে? কে জানে!” তবে সত্যি ঠিক কী? রাখির শ্বশুরবাড়ি কি এই বিয়ের বিরোধী? অভিনেত্রীর স্বামী জানান, তাঁর পরিবার এই বিয়ে মানেনি, এখনও পর্যন্ত পরিবারকে রাজি করানোর কাজ চলছে। সেই কারণে বিয়ের কথা অস্বীকার করছিলেন তিনি। এখন রাখি-আদিলের দাম্পত্য কোন দিকে এগোয়, তা সময় বলবে!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন