Rakul Preet Singh

মাইনাস ১৫ ডিগ্রিতে বরফজলে ঝাঁপ রকুলের! পরনে শুধুই স্নানপোশাক, কী চাইছেন অভিনেত্রী?

ব্যক্তিগত জীবন থেকে শুরু করে ইডি, এনসিবি-র মতো কেন্দ্রীয় সংস্থার তলবের ফলে এই মুহূর্তে চর্চায় রয়েছেন অভিনেত্রী রকুল। দিন কয়েক আগেই নিজের সম্পর্কের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেছিলেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১৯:২৬
Share:

হাড় হিম করা ঠান্ডায় বরফজমা পুলে ডুবতে দেখা গেল রকুলকে। ছবি: সংগৃহীত।

সমাজমাধ্যমে সদা সক্রিয় অভিনেত্রী রকুল প্রীত সিংহ। জীবনে যা কিছু ঘটে, তার প্রায় সবটুকুই ভাগ করে নেন ইনস্টাগ্রামে। তবে শনিবার এমন এক ভিডিয়ো পোস্ট করলেন, যাতে চক্ষু চড়কগাছে অনুরাগীদের। হাড় হিম করা ঠান্ডায় বরফজমা পুলে ডুবতে দেখা গেল রকুলকে। তা-ও আবার দু’ফালি স্নানপোশাকে। রকুল কি উন্মাদ হয়ে গেলেন? প্রশ্নবাণে জর্জরিত অভিনেত্রী।

Advertisement

তবে ব্যখ্যা রয়েছে ভিডিয়োর সঙ্গেই। সম্প্রতি তিনি রয়েছেন কোনও বরফের দেশে। মাইনাস ১৫ ডিগ্রি সেলসিয়াস উষ্ণতায় একই স্থানে তাঁকে ভারী কোট চাপিয়ে ঘুরতে দেখা গিয়েছে কিছু দিন আগেই। সেখানেই এ বার রকুলকে দেখা গেল স্নানপোশাকে বরফগলা জলে ডুবে থাকতে। অভিনেত্রী আশ্বস্ত করেন, তিনি উন্মাদ নন। এ এক ধরনের চিকিৎসা! একে বলে ‘ক্রায়োথেরাপি’। এতে ত্বক এবং পেশি ভাল থাকে। ক্যানসারও নিরাময় হয়। নিজের সেই ভিডিয়ো পোস্ট করে গরমেও কাঁপুনি ধরালেন রকুল। চ্যালেঞ্জ ছুড়ে বললেন, “করে দেখাও দেখি!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন