Ram Charan

মেয়েকে নিয়ে বাড়ি ফিরছেন রাম চরণ-উপাসনা, কার মতো দেখতে হয়েছে, জবাব দিলেন দক্ষিণী তারকা

১০ বছর পার করে সন্তানের আগমন রাম চরণ-উপাসনার সংসারে। কন্যাকে কার মতো দেখতে, নামই বা কী রাখলেন অভিনেতা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

হায়দরাবাদ শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ১৮:৩৫
Share:

কন্যাসন্তানকে কোলে নিয়ে হাসপাতালের সামনে রাম চরণ-উপাসনা। ছবি: পিটিআই।

২০ জুন হায়দরাবাদের এক বেসারকারি হাসপাতালে জন্ম হয়েছে দক্ষিণের মেগা তারকা রাম চরণের কন্যার। বিয়ের ১০ বছর পার করে সন্তানের আগমন রাম চরণ-উপাসনার সংসারে। নাতনির আগমনে বেজায় খুশি দাদু চিরঞ্জীবী। ডেকেছেন ‘মেগা প্রিন্সেস’ বলে। এ বার রাজকন্যাকে নিয়ে বাড়ি ফেরার পালা। অন্যান্য তারকাদের মতো লুকোচুরি নয়, নেই কোনও কর্ডন। সাংবাদিকদের সঙ্গে লুকোছাপা নয়, বরং হাসপাতাল থেকে বেরিয়ে সোজা সাংবাদিকদের মুখোমুখি হলেন তারকা দম্পতি। সকলকে ধন্যবাদ জানালেন অভিনেতা। তারকা-কন্যা দেখতে কার মতো হয়েছে, মা না কি বাবা— সাংবাদিকদের প্রশ্নের জবাব দিলেন অভিনেতা।

Advertisement

সাদা ফ্লোরাল ড্রেসে উপাসনা, রং মিলিয়ে সাদা পোশাকেই রাম চরণ। কোলে একরত্তি। সাংবাদিকেরা নতুন বাবা-মাকে সামনে পেয়েই জানতে চাইলেন কার মতো দেখতে হয়েছে তাঁদের রাজকন্যাকে। সময় ব্যয় না করেই অভিনেতা বলেন, ‘‘অবশ্যই আমার মতো।’’ যদিও কন্যার নাম এখনই প্রকাশ্যে আনতে নারাজ তাঁরা। সকলকে কৃতজ্ঞতা জানিয়ে অভিনেতা বলেন, ‘‘আমার সমস্ত অনুরাগীদের ধন্যবাদ। গোটা ভারত থেকে যে সব শুভানুধ্যায়ীরা আমাকে শুভেচ্ছা পাঠিয়েছেন, তাঁদের সকলকে ধন্যবাদ। মেয়ের নাম প্রকাশ্যে আনব। কিন্তু কিছু রীতিনীতি রয়েছে। সেই নিয়ম অনুযায়ী সন্তান জন্মের ২১ দিনের মাথায় নামকরণ হবে।’’ তবে প্রথম বার সন্তানকে কোলে নেওয়ার অনুভূতিটা যে একেবারে অন্য রকম, তা জানালেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন