Rana Daggubati

মেকওভারের পর ‘বল্লালদেব’কে চিনতেই পারল না তাঁর পরিবার!

নিজের পরবর্তী ছবির জন্য ফের নিজের ভোল বদল ঘটিয়েছেন রানা। আর নতুন ছবির জন্য তাঁর লুক এতটাই বদলে গিয়েছে যে, তাঁর আত্মীয়-স্বজনও নাকি তাঁকে চিনতেই পারেননি প্রথমটায়!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০১৭ ১৩:৩৫
Share:

রানা ডগ্গুবতী

লুক বদলাতেই পারে। তাই বলে এ রকম! যে কাছের লোকজনও চিনতে পারবে না!

Advertisement

দম মারো দম, বেবি, গাজি অ্যাটাক, ইয়ে জবানি হ্যায় দিওয়ানি— বলিউডের নানা ছবিতে নানা রকমের চরিত্রেই অভিনয় করতে দেখা গিয়েছে রানা ডগ্গুবতীকে। কিন্তু ‘বাহুবলী’তে বল্লালদেবের চরিত্রে অভিনয় করে তিনি ইতিমধ্যেই ভূয়সী প্রশংসা কুড়িয়েছেন দেশ-বিদেশের অসংখ্য দর্শক-অভিনেতা-ফিল্ম সমালোচকদের কাছ থেকে। ‘বাহুবলী’র জন্য প্রচুর পরিশ্রম করেছিলেন তিনি নিজের সুঠাম শরীরকে পেশীবহুল করে তুলতে। নিজের পরবর্তী ছবির জন্য ফের নিজের ভোল বদল ঘটিয়েছেন রানা। আর নতুন ছবির জন্য তাঁর লুক এতটাই বদলে গিয়েছে যে, তাঁর আত্মীয়-স্বজনও নাকি তাঁকে চিনতেই পারেননি প্রথমটায়!

আরও পড়ুন:
‘টাইগার জিন্দা হ্যায়’! পোস্টারে জানান দিলেন সলমন-ক্যাটরিনা

Advertisement

আরশি খানের সবটাই মিথ্যে, দাবি আর এক মডেল-অভিনেত্রীর

হ্যাঁ, পরবর্তী ছবি ‘১৯৪৫’-এ এক ভারতীয় সেনার ভূমিকায় দেখা যাবে রানাকে। টুইট করে নিজের নতুন লুক সকলের সামনে এনেছেন তিনি। ছবিটি দেখে বোঝা যায়, এ চরিত্রের জন্য নিজের ওজন বেশ কিছুটা কমিয়েছেন রানা। কিন্তু সবচেয়ে বড় চমক হল, চরিত্রের স্বার্থে দাড়িও কেটে ফেলেছেন। ফলে সব মিলিয়ে ব্যাপক বদল এসেছে তাঁর চেহারায়। টুইট করে রানা জানিয়েছেন, নভেম্বরেই ‘১৯৪৫’-এর ফার্স্ট লুক সামনে আসবে। কিন্তু তার আগেই রানা ডগ্গুবতীর নতুন লুক রীতিমতো চমকে দিয়েছে সকলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন