aliaa bhatt

Ranbir Kapoor and Aliaa Bhatt: বিয়ের আগেই বিচ্ছেদ, আলিয়া-রণবীরের সম্পর্ক নিয়ে চর্চা নেটমাধ্যমে

বিচ্ছেদের মরশুমে নতুন গুঞ্জন বলিপাড়ায়

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২১ ২১:২২
Share:

আলিয়া ও রণবীর

আমির খান এবং কিরণ রাওয়ের বিবাহ-বিচ্ছেদ নিয়ে সপ্তাহ খানেক ধরে উত্তাল নেটপাড়া। ১৫ বছরের দাম্পত্যে ছেদ পড়েছে। এ-দিকে তার মাস কয়েক আগেই টলিউডের জনপ্রিয় দম্পতি নুসরত জাহান এবং নিখিল জৈনের বিচ্ছেদ প্রসঙ্গ ছিল চর্চার তুঙ্গে। তারই মধ্যে বলিপাড়ার যুগল অভিনেত্রী আলিয়া ভট্ট এবং অভিনেতা রণবীর কপূরের বিচ্ছেদের কথা শোনা গেল। জানা যাচ্ছে, রণবীর নাকি আলিয়ার থেকে আলাদা হতে চলেছেন। না, এখন নয়, ১৫ বছর পরে। শুনে অবাক হচ্ছেন তো? কিন্তু বক্তার নাম শুনলে আর হবেন না। অভিনেতা, প্রযোজক, পরিচালক, লেখক কমল আর খান।

Advertisement

কমল মাঝে মধ্যেই বলিউডের তারকাদের সম্পর্কে নানা রকম ভবিষ্যদ্বাণী দেন। তাঁর মতে, আগামী১০ বছরের মধ্যে প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিবাহ-বিচ্ছেদ হবে। তেমনই রণবীর ও আলিয়ার সম্পর্কে তাঁর বক্তব্য, আগামী ১৫ বছরের মধ্যে তাঁদের বিবাহবিচ্ছেদ হবে। কিন্তু বিয়ে কবে হবে? সেই কথা কিন্তু এড়িয়ে যাননি তিনি। সম্পূর্ণ ভবিষ্যদ্বাণী করতে ভোলেননি তিনি। কমলের মতে, আগামী ২০২০ সালের শেষের দিকে বিয়ে করবেন ‘রণলিয়া’।

তবে হায়, কমল আর খানকেও টেক্কা দিলেন নেটাগরিকরা। তাঁদের দাবি, কমল আর খানের ভবিষ্যদ্বাণী ভুল। একাধিক নেটাগরিক নিশ্চিত যে এই বিয়ে আদৌ হবে না। তাঁরা জানিয়ে দিলেন, রণবীরই তাঁদের বিয়ে ভাঙার কারণ হিসেবে প্রতিপন্ন হবেন। আলিয়াকে প্রতারণা করবেন অভিনেতা, তার ফলেই তাঁদের সম্পর্ক টিকবে না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন