Ranbir Kapoor

প্রথম ঝলকেই হিংসা, এ বার মুক্তি পিছল রণবীর কপূরের ‘অ্যানিম্যাল’-এর

রণবীর কপূর অভিনীত ‘অ্যানিম্যাল’ ছবির প্রচার ঝলক প্রকাশ্যে আসার পর থেকেই একের পর এক বিতর্ক। এ বার যে কারণে ছবিমুক্তির তারিখ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০২ জুলাই ২০২৩ ১৪:৪৫
Share:

‘অ্যানিম্যাল’ ছবির প্রচার ঝলক। ছবি : সংগৃহীত।

‘অর্জুন রেড্ডি’ ও ‘কবীর সিংহ’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গার সঙ্গে প্রথম বার জুটি বেঁধেছেন রণবীর কপূর। ছবির নাম ‘অ্যানিম্যাল’। বছরের প্রথমেই মুক্তি পেয়েছিল ছবির প্রচার ঝলক। বোঝাই যাচ্ছে, অ্যাকশনে ভরপুর এই ছবিতে ভয়ঙ্কর সব কাণ্ড করছেন রণবীর কপূর। রোম্যান্টিক হিরোর বর্ম ত্যাগ করে এ বার অ্যাকশনকেই আপন করলেন রণবীর। পরনে সাদা শার্ট, সঙ্গে দক্ষিণী কায়দায় পরা সাদা ধুতি। কুড়ুল হাতে পর্দায় হাজির রণবীর। মুখোশ পরে থাকা এক দল মানুষের দিকে কুড়ুল হাতেই ধেয়ে গেলেন তিনি। তার পর উপর্যুপরি প্রহার। এ যেন অচেনা রণবীর। ‘অ্যানিম্যাল’-এর প্রচার ঝলক প্রকাশ্যে আসার পর থেকেই একের পর এক বিতর্ক। অগস্ট মাসে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু আচমকা কী কারণে পিছল ছবিমুক্তির তারিখ?

Advertisement

প্রাথমিক ভাবে জানা গিয়েছিল ১১ অগস্ট মুক্তি পেতে চলেছে এই রণবীরের ‘অ্যানিম্যাল’। ওই একই দিনে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার অভিনীত ‘ওহ্‌ মাই গড ২’ এবং সানি দেওলের বহু প্রতীক্ষিত ছবির ‘গদর ২’। অন্য বড় বাজেটের ছবিগুলির সঙ্গে প্রতিযোগিতার কথা মাথায় রেখেই পিছল ‘অ্যানিমাল’-এর মুক্তির তারিখ।তবে ছবির পরিচালকের দাবি, এখনও ভিএফএক্সের কিছু কাজ বাকি রয়ে গিয়েছে। কোনও খামতি রেখে ছবি দর্শকের সামনে ছবি আসুক, চান না সন্দীপ। তাই আপাতত অগস্টের বদলে নাকি ডিসেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি। এককথায়, ছবির ব্যবসায়িক সাফল্যের কথা মাথায় রেখেই মুক্তির তারিখ পিছনোর সিদ্ধান্ত নিলেন নির্মাতারা।

সন্দীপের এই ছবিতে রণবীরের সঙ্গে জুটি বেঁধেছেন রশ্মিকা মন্দনা। এ ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনিল কপূর, ববি দেওল, তৃপ্তি ডিমরির মতো তারকারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন