Ranbir Kapoor

‘অ্যানিম্যাল’ নিয়ে সতর্ক করেছেন খোদ জাভেদ আখতার! এ বার নিজের ছবি নিয়ে সাফাই দিলেন রণবীর

‘অ্যানিম্যাল’-এর গল্প সমাজের পক্ষে বিপজ্জনক, মত জাভেদ আখতারের। এ বার নিজের ছবি নিয়ে কী বললেন রণবীর?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৪ ১৮:৪৮
Share:

রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

২০২৩ সালের ব্লকবাস্টার ছবির তালিকায় নাম লিখিয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ‘অ্যানিম্যাল’। মুক্তি পাওয়ার পর থেকেই বক্স অফিসে দুরন্ত ব্যবসা করছে রণবীর কপূর অভিনীত এই ছবি। রণবীরের অভিনয় জীবনের অন্যতম সফল ছবির তালিকায় প্রথম দিকে জায়গা করে নিয়েছে ‘অ্যানিম্যাল’। তবে রণবীর অভিনীত এই ছবি নিয়ে বিতর্ক কম হচ্ছে না। ‘অ্যানিম্যাল’ ছবিতে উগ্র পৌরুষের উদ্‌যাপনের অভিযোগ দর্শক ও সমালোচকের একাংশের। এই ছবিতে রণবিজয় সিংহের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। যে দানবাকৃতির মেশিনগান একা হাতেই চালায়, স্ত্রীকে গুলি করতে উদ্যত হয়, বাবার প্রতি তার ভালবাসা স্বাভাবিকের তুলনায় অনেকটা বেশি। এই ছবি গল্প সমাজের পক্ষে বিপজ্জনক জানিয়েছেন খোদ জাভেদ আখতার। তবে এত দিন চুপ ছিলেন রণবীর। অবশেষে এই ছবি ঘিরে যাবতীয় সমালোচনা নিয়ে মুখ খুললেন তিনি।

Advertisement

সম্প্রতি মুম্বইতে অনুষ্ঠিত হয় ‘অ্যানিম্যাল’ ছবির ‘সাকসেস পার্টি’। তার পরই রণবীর বলেন, ‘‘আমি সকলের কাছে কৃতজ্ঞ অ্যানিম্যাল ছবিকে এতটা সফল করার জন্য। আমি শুনেছি, একটা অংশের দর্শকের সমস্যা রয়েছে ছবিটা নিয়ে। তবে ছবির ব্যাবসায়িক সাফল্য দেখে আমার মনে হয়েছে সিনেমার প্রতি ভালবাসাই এখানে শেষ কথা। এর ঊর্দ্ধে কিছুই নেই।’’ এ দিনের পার্টির সব আলো কেড়ে নেন ‘রণলিয়া’ জুটি। স্ত্রীর সঙ্গে হাসিমুখে ছবি তোলা থেকে আলোকচিত্রীর সামনে তাঁকে হাত ধরতে বলা— প্রতি মুহূর্তে নজর কাড়েন রণবীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন