Ranbir Kapoor-Rashmika Mandanna

আলিয়ার হাত ধরে ‘অ্যানিম্যাল’-এর পার্টিতে রণবীর, কিন্তু রশ্মিকাকে দেখামাত্রই কী কাণ্ড ঘটালেন?

শনিবার মুম্বইতে ছিল ‘অ্যানিম্যাল’ ছবির ‘সাকসেস পার্টি’। মা, স্ত্রী, শ্বশুরমশাইকে নিয়ে হাজির হন রণবীর। কিন্তু সেখানে রশ্মিকাকে দেখেই কী করলেন অভিনেতা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৪ ১২:৩৩
Share:

(বাঁ দিকে) আলিয়ার ভট্টের সঙ্গে রণবীর কপূর। (ডান দিকে) রশ্মিকা মন্দানা। ছবি: সংগৃহীত।

গত বছর ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’। মুক্তি পাওয়ার পর থেকেই বক্স অফিসে দুরন্ত ব্যবসা করছে রণবীর কপূর অভিনীত এই ছবি।২০ দিন ছোঁয়ার আগেই ভারতের বাজারে ৫০০ কোটির গণ্ডি ছাড়িয়ে যায় ছবিটি। বিশ্বব্যাপী ব্যবসার অঙ্ক প্রায় ১০০০ কোটি টাকার কাছাকাছি। বক্স অফিসে সাফল্য যেমন এসেছে, ছবি সংক্রান্ত বিতর্কও বেড়েছে পাল্লা দিয়ে। নিজের ছবিতে উগ্র পৌরুষ এবং হিংসার উদ্‌যাপন দেখিয়েছেন পরিচালক, অভিযোগ দর্শক এবং সমালোচকের একটা বড় অংশের। তবে বিতর্ক-সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে রমরমিয়ে প্রেক্ষাগৃহে চলেছে ‘অ্যানিম্যাল’। শনিবার মুম্বইতে ছিল এই ছবির ‘সাকসেস পার্টি’। মা, স্ত্রী, শ্বশুরমশাইকে নিয়ে হাজির হন রণবীর। কিন্তু সেখানে রশ্মিকা মন্দনাকে দেখামাত্রই কী করলেন তিনি?

Advertisement

এ দিনের পার্টিতে সবার প্রথমে ঢোকেন অনিল কপূর। তার পর একে একে ছবির প্রযোজক ভূষণ কুমার ও পরিচালক সন্দীপ। তার পর একে একে জন আব্রাহাম, রীতেশ ও জেনেলিয়া দেশমুখ, রামগোপাল বর্মা, তমান্না ভাটিয়ার মতো তারকারা। তার খানিক পরেই স্ত্রী আলিয়া ভট্টের হাতে হাত রেখে প্রবেশ করেন রণবীর। খানিক দেরি করে অনুষ্ঠানকক্ষে পৌঁছান রশ্মিকা মন্দনা ও তৃপ্তি ডিমরি। বলা যেতে পারে, এ দিনের পার্টির সব আলো কেড়ে নেন ‘রণলিয়া’ জুটি। স্ত্রীর সঙ্গে হাসিমুখে ছবি তোলা থেকে আলোকচিত্রীর সামনে তাঁকে হাত ধরতে বলার মতো অভিব্যক্তিতে নজর কাড়েন রণবীর। এ দিন কালো বডি কন পোশাকে এসেছিলেন রশ্মিকা। ছবিতে রণবীরের স্ত্রীর চরিত্রে দেখা গিয়েছে অভিনেত্রীকে। যদিও ছবিতে স্ত্রীর সঙ্গে সারাক্ষণই প্রায় র্দুব্যবহার করে গিয়েছেন নায়ক। কিন্তু, পার্টিতে রশ্মিকাকে দেখামাত্রই ছুটে আসেন রণবীর, গালে চুমু আঁকেন তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন