Ranbir Kapoor

Ranbir: অমিতাভ বা শাহরুখের মতো অভিনেতা তুমি হতে পারবে না, রণবীরকে বলেছিলেন ঋষি

জাতীয় স্তরের অভিনেতা হওয়া মুখের কথা নয়। যে ছবিগুলি করছেন রণবীর, তা দিয়ে লক্ষ্যে পৌঁছানো যাবে কি? আশঙ্কা ছিল ঋষির

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০১ জুলাই ২০২২ ১৭:০৭
Share:

রণবীরের স্বপ্নে জল ঢেলেছেন ঋষিই?

‘সমশেরা’ মুক্তির আগে এখন জোরদার ব্যস্ততা। বিভিন্ন অনুষ্ঠানে প্রচারে ঘুরছেন যশ রাজ ফিল্মসের কর্মীরা। সঙ্গে রণবীর কপূর। এই ছবি ঘিরে রণবীরের বিশেষ আশা। তবে পেশাদার জীবনের এই পর্বে এসে সুপারস্টার হতে পারলেন কি? তাই নিয়ে এক সাক্ষাৎকারে মুখ খুললেন অভিনেতা। জানালেন, ছোট থেকেই অভিনেতা হতে চাইতেন। হিন্দি ছবির প্রতি তাঁর অদম্য আকর্ষণ ছিল। সব সময় ছবি দেখতেন। পর্দায় তাঁর আদর্শ ছিলেন অমিতাভ বচ্চন এবং শাহরুখ খান। স্বপ্ন ছিল, তাঁদের মতো বড় হবেন এক দিন। কিন্তু বাবা ঋষি কপূর ছেলেকে কিছুটা নিরাশই করেছিলেন।

Advertisement

রণবীরের কথায়, “আমি ছোটবেলায় অমিতাভ বচ্চন হতে চেয়েছিলাম। যৌবনে ভাবতাম, শাহরুখ খান হব। যৌবন যখন এল, তখন হলাম রণবীর কপূর।”

১২ বছর বয়সের স্বপ্ন আজও পূরণ হয়নি অভিনেতার। তবে ছেলের স্বপ্নের কথা জানতেন ঋষি। জীবদ্দশায় তিনি রণবীরকে বলেছিলেন, "যে ছবিগুলো করছ, খুবই ভাল সে সব। তবে ওই দিয়ে জাতীয় স্তরের অভিনেতা হতে পারবে না।" বাবার সেই উক্তি মনে পড়ে যায় রণবীরের।

Advertisement

'ব্রহ্মাস্ত্র'-র নায়ক বলেন, “এখন আর অমিতাভ কিংবা শাহরুখ হওয়ার স্বপ্ন আর দেখি না। ২ শতাংশও যদি তাঁদের মতো অভিনয়টা করতে পারি, তা-ই অনেক।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন