Ranbir Kapoor

কাজ শুরু

অতিমারির মধ্যেই কাজে ফিরছেন বলি-তারকারা। রণবীর কপূরও ব্যতিক্রম নন।

Advertisement
শেষ আপডেট: ১২ অগস্ট ২০২০ ০৭:৫৪
Share:

সম্প্রতি তাঁর টিমের সঙ্গে রণবীরকে দেখা গেল সেটে।

অতিমারির মধ্যেই কাজে ফিরছেন বলি-তারকারা। রণবীর কপূরও ব্যতিক্রম নন। সম্প্রতি তাঁর টিমের সঙ্গে অভিনেতাকে দেখা গেল সেটে। সেখানে তাঁর হেয়ারস্টাইলিস্টের জন্মদিনও উদ্‌যাপন করেছেন রণবীর। তবে সামাজিক দূরত্ব বজায় রেখে, মাস্ক পরে সমস্ত বিধিনিষেধ মেনেই জন্মদিন পালন হয়েছে।

Advertisement

সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ওই স্টাইলিস্ট। সেখানে রণবীরকে দেখা যাচ্ছে ছাইরঙা সোয়েটশার্ট ও কালো মাস্কে। মাথায় কালো টুপিও পরেছেন অভিনেতা। আলিয়া ভট্টর সঙ্গে জুটি বেঁধে রণবীরের প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’-র শুটিং বাকি। তবে অতিমারির জেরে ছবির মুক্তি পিছিয়েছে ২০২১-এর জুনে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, ‘ব্রহ্মাস্ত্র’-এর মুক্তি বিলম্বিত হওয়ায় পরিবার থেকে শুরু করে ভক্তদের কাছেও মজার পাত্র হয়ে যাচ্ছেন তিনি। তবে ‘ব্রহ্মাস্ত্র’-এর ২৬ দিনের শিডিউল বাকি। তাই অক্টোবর থেকেই মুম্বইয়ে শুট শুরু করার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। কমসংখ্যক ক্রু নিয়ে দুটো শিফটে শুট শুরু হবে, একটি সকালে ও অন্যটি রাতে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন