২৮ দিনে ১৮ কিলো কমিয়ে সরবজিত্ হলেন রণদীপ হুডা

ভাল অভিনেতা হিসেবে এমনিতেই তাঁর বেশ সুনাম রয়েছে বলিউড দুনিয়ায়। এ বার ২৮ দিনে ১৮ কিলো ওজন কমিয়ে একেবারে তাক লাগিয়ে দিলেন রণদীপ হুডা। ৩৯ বছর বয়সে নিজের ‘সিক্স প্যাক’ বিসর্জন দিয়ে বিশেষ ডায়েটে থেকে মাত্র ২৮ দিনে যে চেহারায় সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন তিনি তা চমকে দিয়েছে সকলকেই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৬ ১৬:০১
Share:

নতুন লুক-এ রণদীপ হুডার সঙ্গে পরিচালক ওমুঙ্গ কুমার।

ভাল অভিনেতা হিসেবে এমনিতেই তাঁর বেশ সুনাম রয়েছে বলিউড দুনিয়ায়। এ বার ২৮ দিনে ১৮ কিলো ওজন কমিয়ে একেবারে তাক লাগিয়ে দিলেন রণদীপ হুডা। ৩৯ বছর বয়সে নিজের ‘সিক্স প্যাক’ বিসর্জন দিয়ে বিশেষ ডায়েটে থেকে মাত্র ২৮ দিনে যে চেহারায় সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন তিনি তা চমকে দিয়েছে সকলকেই। জরাজীর্ণ শরীর, এক মুখ দাড়ি গোঁফের জঙ্গল আর মাথা ভারা অবিন্যস্ত চুল— সব মিলিয়ে একদম অচেনা চেহারায় মিডিয়ার সামনে ধরা দিলেন রণদীপ হুডা। তাঁর পরবর্তী ছবি ‘সরবজিত্’-এ নাম ভূমিকায় অভিনয় করছেন রণদীপ। পরিচালক ওমুঙ্গ কুমারের প্রযোজিত এবং পরিচালিত এই ছবিটি একটি বাস্তব ঘটনার প্রেক্ষাপটে গড়ে উঠেছে।
পঞ্জাবের একজন কৃষক সরবজিত্ সিংহ যাঁকে পাকিস্তানে ভারতীয় চর এবং জঙ্গি সন্দেহে ১৯৯০ সাল থেকে জেলে বন্দি করে রাখা হয়। ২০১৩ সালে জেলের মধ্যেই আততায়ীর হামলায় মৃত্যু হয় তাঁর। সরবজিত্ সিংহকে নির্দোষ প্রমাণ করে তাঁকে দেশে ফিরিয়ে আনার ভারতের সব চেষ্টাই এই ঘটনায় হঠাত্ করে থমকে যায়। এই সর্বজিত্কে নিয়েই তৈরি ওমুঙ্গ কুমারের এই ছবিটি। মেরি কমের দুর্দান্ত সাফল্যের পর এমন একটা বিষয়ে ওমুঙ্গের পরবর্তী ছবি নিয়েও দর্শক এবং ফিল্ম সমালোচকদের মধ্যে বেশ উত্সাহ রয়েছে। এর উপর ছবির জন্য রণদীপের এই ডেডিকেশন, এই পরিশ্রম ‘সরবজিত্’-এর সাফল্যের পথ অনেকটাই প্রসারিত করবে বলে মনে করছেন অনেকেই। রণদীপ ছাড়াও এই ছবিতে রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন, রিচা চড্ডা, দর্শন কুমার— আরও অনেকে।
ছবির প্রতি রণদীপের এই ডেডিকেশনে খুশি পরিচালক নিজেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন