Randeep Hooda-Kangana Ranaut

কঙ্গনা-আলিয়ার বিতর্কের জের! কঙ্গনাকে একহাত নিলেন রণদীপ হুডা

রণদীপের কথায়, কঙ্গনা প্রতি বার অন্যায় ভাবে আলিয়াকে আক্রমণ করে থাকেন। তবে আলিয়া ভট্টের মুখে কুলুপ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৪ ১৪:৫২
Share:

(বাঁ দিক থেকে) কঙ্গনা রানাউত, রণদীপ হুডা এবং আলিয়া ভট্ট। ছবি: সংগৃহীত।

বলিপাড়ায় কঙ্গনা-আলিয়ার বাগ্‌বিতণ্ডা চর্চিত ঘটনা। এ বার রণে যোগ দিলেন রণদীপ হুডা। বছর চারেক আগে একটি সমীক্ষায় সেরা অভিনেত্রীর শিরোপার জন্য মুখোমুখি আসে দু’টি নাম, আলিয়া ও কঙ্গনা। ‘গাল্লি বয়’ ছবিতে রণবীর সিংহের বিপরীতে আলিয়ার অভিনয় দর্শকদের নজর কেড়েছিল। বক্স অফিসেও সাফল্য ছিল বেনজির। অন্য দিকে, কঙ্গনা অভিনীত ‘মণিকর্ণিকা’ ছবি বিতর্কের স্ফুলিঙ্গ তৈরি করলেও বক্স অফিসে উতরে যায়।

Advertisement

সমীক্ষায় কঙ্গনার খাতে ৩৭ শতাংশ ভোট মেলে, আলিয়ার খাতে ৩৩ শতাংশ। জয় নিয়ে প্রশ্ন করা হলে অসন্তোষ প্রকাশ করেন কঙ্গনা। কেন তাঁকে আলিয়ার মতো মধ্যমানের অভিনেত্রীর সঙ্গে তুলনা করা হল, এই নিয়ে ক্ষোভপ্রকাশ করেন অভিনেত্রী।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই প্রসঙ্গে রণদীপ বললেন, “এক জন সহ-অভিনেতা বা সহকর্মীকে এ ভাবে আক্রমণ করা খুবই অপ্রীতিকর ঘটনা। শুধুমাত্র নিজের না পাওয়ার কারণে, যদিও আমি মনে করি আপনি অনেক কিছু পেয়েছেন ইন্ডাস্ট্রি থেকে।”

Advertisement

অভিনেতা আরও যোগ করলেন, “আমার মনে হয়েছে এ ক্ষেত্রে আলিয়ার পাশে দাঁড়ানো উচিত। তাই আমি সেটাই করেছি। আমার মনে হয়, আলিয়া সব সময় চেষ্টা করে।” রণদীপের কথায়, কঙ্গনা প্রতি বার অন্যায় ভাবে আলিয়াকে আক্রমণ করে থাকেন। তবে ঘটনা নিয়ে আলিয়া ভট্টের মুখে কুলুপ। পুরো বিষয়টিকে উপেক্ষা করাই সমীচীন মনে হয়েছে অভিনেত্রীর।

অতীতেও কঙ্গনা-আলিয়া বিতর্কের সাক্ষী থেকেছে বলিউড। একটা সময় কঙ্গনা দাবি করেছিলেন, রণবীর তাঁকে ধাওয়া করেন। তাঁর বাড়ি ও ছাদে রীতিমতো নজরদারি চালান ঋষি কপূরের পুত্র। তবে অনুরাগীরা এই ঘটনা বিশ্বাস করেননি। রণবীরের নাম না করে কঙ্গনা আরও বলেন, এক জন ‘ক্যাসানোভা’ কোনও আমন্ত্রণ ছাড়াই তাঁর দোরগোড়ায় পৌঁছে যান এবং জোর করেন। তবে সেই ব্যক্তির যা বর্ণনা দেন তাতে স্পষ্ট হয়ে যায় রণবীরকে নিয়েই কথা হচ্ছে। এ ছাড়াও রণবীর কপূর, আলিয়া ভট্ট, পরিচালক কর্ণ জোহরকে প্রায়ই স্বজনপোষণের প্রতিমূর্তি বলে থাকেন কঙ্গনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন