saif ali khan

Saif-Kareena: সইফ-করিনার দ্বিতীয় সন্তানের নাম কী? জানালেন দাদু রণধীর কপূর

২১ ফেব্রুয়ারি করিনা তাঁর দ্বিতীয় সন্তানের জন্ম দেন। জন্মের পর থেকেই নেটমাধ্যম এবং পাপারাৎজিদের ক্যামেরার ঝলকানি থেকে সন্তানকে দূরে রেখেছেন ‘সইফিনা’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২১ ২২:০২
Share:

‘সইফিনা’-র দ্বিতীয় সন্তানের নাম প্রকাশ্যে আনলেন রণধীর।

প্রথম সন্তানের নাম বিতর্কের পর অতি সাবধানী হয়ে উঠেছিলেন সইফ আলি খান এবং করিনা কপূর খান। দ্বিতীয় সন্তানের জন্মের পাঁচ মাস পরেও তাই তার নাম প্রকাশ্যে আনেনি তারকা দম্পতি।

তবে জানা যাচ্ছে, ‘সইফিনা’-র কনিষ্ঠ পুত্রের নাম ‘জে’। করিনার বাবা অভিনেতা রণধীর কপূর নিজেই নাকি শিলমোহর বসিয়েছেন এই গুঞ্জনে। মুম্বইয়ের এক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, “করিনা এবং সইফের ছোট ছেলের নাম জে রাখা হয়েছে। প্রায় এক সপ্তাহ আগে এই নামটা ঠিক করা হয়।” করিনা বা সইফ যদিও এই বিষয়ে কোনও কথা বলেননি।

Advertisement

২১ ফেব্রুয়ারি করিনা তাঁর দ্বিতীয় সন্তানের জন্ম দেন। জন্মের পর থেকেই নেটমাধ্যম এবং পাপারাৎজিদের ক্যামেরার ঝলকানি থেকে সন্তানকে দূরে রেখেছেন ‘সইফিনা’। করিনা একাধিক বার তাঁর কনিষ্ঠ পুত্রের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। কিন্তু কোনও বারেই তার মুখ প্রকাশ করা হয়নি।

গত এপ্রিল মাসে নেটমাধ্যমে একটি ছবি দিয়েছিলেন রণধীর। পাশাপাশি দু'টি ছবির কোলাজ। দুই সদ্যোজাত। বাঁ দিকে স্পষ্ট তৈমুরের ছোটবেলার ছবি। ডান দিকে অন্য এক শিশু। নেটাগরিকরা অনুমান করেছিলেন, ডান দিকের শিশুটিই ‘সইফিনা’-র দ্বিতীয় সন্তান। কিন্তু সেই ছবি কিছুক্ষণের মধ্যেই সরিয়ে দেন রণধীর। তবে এ বার নিজে থেকেই নাতির নাম প্রকাশ্যে আনলেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন