Entertainment News

তৈমুরের ছবি দেখে পাপারাত্‌জিদের তুলোধনা করলেন রণধীর

যে কোনও অনুষ্ঠানেই সইফ-করিনার ছেলেকে ফ্রেমবন্দি করেন সাংবাদিকরা। আর সেটাই পাপারাত্‌জিদের ‘অস্বাস্থ্যকর সংস্কৃতি’ বলে ব্যখ্যা করেছেন রণধীর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৮ ১৪:৪৩
Share:

তৈমুর আলি খান এবং রণধীর কপূর। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

বয়স এক বছর দেড় মাস। আর তাতেই সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটির তকমা পায় সে। অর্থাত্ তৈমুর আলি খান। এ বার তা নিয়েই মিডিয়া তথা পাপারাত্‌জিদের একহাত নিলেন তৈমুরের দাদু রণধীর কপূর।

Advertisement

যে কোনও অনুষ্ঠানেই সইফ-করিনার ছেলেকে ফ্রেমবন্দি করেন সাংবাদিকরা। আর সেটাই পাপারাত্‌জিদের ‘অস্বাস্থ্যকর সংস্কৃতি’ বলে ব্যখ্যা করেছেন রণধীর।

সম্প্রতি রাজ কপূর অ্যাওয়ার্ডসের প্রথম এডিশন লঞ্চের সময় সাংবাদিকদের সামনে ক্ষোভে ফেটে পড়েন রণধীর। তিনি বলেন, “প্রত্যেকদিন সকালে উঠে খবরের কাগজে আমি আমার নাতির ছবি দেখি। বাড়ির নীচে বোধহয় পাপারাত্‌জিরা পাকাপাকি ভাবে থাকার ব্যবস্থা করেছে। পাপারাত্‌জিদের জন্য এখন তো তৈমুরের ন্যানিকেও সকলে চেনেন।”

Advertisement

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কপূর পরিবারের আরও দুই সদস্য ঋষি এবং রাজীব কপূর। এ প্রসঙ্গে ঋষি বলেন, ‘‘এখনকার দিনে সোশ্যাল মিডিয়ায় পরিচিতি অনেক বেশি পাওয়া যায়। আগে তো জার্নাল বা ম্যাগাজিনের জন্য অপেক্ষা করতে হত। এখন প্রতিদিনই আমরা ফিল্মের খবর পাই।’’

আরও পড়ুন, তৈমুরের সঙ্গী এই শিশুকে চেনেন?

শুধু তৈমুর নয়। যে কোনও সেলেবের যে কোনও মুহূর্তের ছবি তোলার বিরোধিতা করেছেন রণধীর। তাঁর মতে, ‘‘এখন তো মিডিয়া তারকাদের এয়ারপোর্ট লুক, জিম লুকও তৈরি করেছে।’’ পাশ থেকে ঋষি যোগ করেন, ‘‘হ্যাঁ, ফিউনারেল লুকও তৈরি হয়ে গিয়েছে।’’

আরও পড়ুন, সত্যি ঘটনার কথা বলবে ‘ক খ গ ঘ’?

সব মিলিয়ে ওয়েব দুনিয়ায় তৈমুরের নিত্য নতুন খবর দেখে বেজায় চটেছেন কপূর পরিবারের বয়োজেষ্ঠ্যরা।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন