Entertainment News

ঋষির ক্যানসার? ভুয়ো খবর ছড়ানোয় ক্ষুব্ধ কপূর পরিবার

ঋষি নিজে গত ২৯ সেপ্টেম্বর সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘আমি কাজ থেকে একটু বিরতি নিচ্ছি। চিকিৎসার জন্য আমেরিকায় যাচ্ছি’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০১৮ ১৩:০৭
Share:

ঋষি কপূর।

মা কৃষ্ণা রাজ কপূরের শেষকৃত্যে উপস্থিত থাকতে পারেননি ঋষি কপূর। চিকিৎসার জন্য এই মুহূর্তে স্ত্রী নীতু এবং ছেলে রণবীরের সঙ্গে তিনি আমেরিকায় রয়েছেন। সে খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেল ঋষি নিজেই। তার পর থেকেই ঋষির ক্যানসার হয়েছে বলে ভুয়ো খবর ছড়ায় সোশ্যাল মিডিয়ায়। এই খবরের প্রেক্ষিতে সোশ্যাল মিডিয়াকে একহাত নিয়েছেন ঋষির ভাই রণধীর।

Advertisement

রণধীর সাংবাদিকদের বলেন, ‘‘ঋষি চিকিৎসার জন্য আমেরিকা গিয়েছে। ও নিজে এখনও জানে না ওর কী হয়েছে। কী করে লোকে ধরে নিল ওর ক্যানসার হয়েছে? তা-ও আবার অ্যাডভান্স স্টেজ? ওর এখন বিভিন্ন টেস্ট হবে। সেটা শান্তিতে করতে দিন। তার পর কী হয়েছে, সেটা আমরাই আপনাদের জানাব। টেস্ট হওয়ার পর চিকিৎসা শুরু হবে। তার আগেই এ ধরনের ভুয়ো খবর ছড়ানো একেবারে ঠিক নয়।’’

ঋষি নিজে গত ২৯ সেপ্টেম্বর সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘আমি কাজ থেকে একটু বিরতি নিচ্ছি। চিকিৎসার জন্য আমেরিকায় যাচ্ছি। … আপনাদের ভালবাসায় খুব তাড়াতাড়ি ফিরব।’ তার ওপর ভিত্তি করে এই ভুয়ো খবর ছড়ানোয়শুধু রণধীর নন, ক্ষুব্ধ গোটা কপূর পরিবার।

Advertisement

আরও পড়ুন, ‘আমার তখন ১৮ বছর বয়স, সে সময়ই ওই ঘটনাটা ঘটেছিল...’

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন