Rani Mukerji

বদলে গিয়েছেন রানি, অভিযোগ স্বামী আদিত্যর! নেপথ্য কারণ খোলসা করলেন অভিনেত্রী

মা হওয়ার পর থেকেই তাঁর মধ্যে নাকি পরিবর্তন। রানির প্রতি অভিযোগ এবং অভিমান বেড়েছে স্বামী আদিত্য চোপড়ার। কিন্তু কেন?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৬:৫৩
Share:

মেয়ে আদিরার জন্মের পর বদল রানির, অভিযোগ স্বামী আদিত্য চোপড়ার। — ফাইল চিত্র।

সন্তানদের জন্য গোটা রাষ্ট্রের সঙ্গে লড়াই করে এক মা। এমনই এক দৃঢ়চেতা নারীর চরিত্রে এবার রানি মুখোপাধ্যায়। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ রানির নতুন ছবি। সেখানে দেবিকা চট্টোপাধ্যায়ের চরিত্রেই দেখা যাবে তাঁকে। সত্য ঘটনা অবলম্বন করেই ছবিটি তৈরি করেছেন পরিচালক অসীমা ছিব্বর। পারিবারিক অশান্তি এবং সন্তান প্রতিপালনে গাফিলতির কারণে মায়ের থেকে সন্তানকে আলাদা করে নরওয়ে সরকার। সন্তানের অভিভাবকত্ব ফিরে পেতে এক জন মায়ের লড়াই এই ছবির মূল উপজীব্য। ছবিতে রানির একটি সংলাপ ইতিমধ্যেই ভাইরাল। যেখানে বিচারকের সামনে দাঁড়িয়ে রানি বলেন, ‘‘খারাপ-ভাল জানি না, আমি একটাই জিনিস জানি, আমি একজন মা!’’ তবে বাস্তব জীবনে মা হওয়ার পর থেকেই রানির প্রতি অভিযোগ এবং অভিমান নাকি বেড়েছে স্বামীর। ছবির প্রচারের এসে প্রচারবিমুখ আদিত্য চোপড়াকে নিয়ে এমন কথাই জানান অভিনেত্রী।

Advertisement

চলতি সপ্তাহেই মুক্তি পাবে রানির এই নতুন ছবি। তাই জোরকদমে চলেছে প্রচার। রানি ও আদিত্য চোপড়ার একমাত্র কন্যাসন্তান আদিরা। আদিত্যর মতে, মেয়ে আদিরার জন্মের পর থেকেই নাকি আমূল পরিবর্তন এসেছে স্ত্রীর মধ্যে। রানির কথায়, ‘‘আমি জানি এটা একেবারেই আদির অভিমান। প্রত্যেক মেয়েই, মা হওয়ার পর বদলে যায়। এই বদলটা ভাল। কারণ মা হওয়া যে মুখের কথা নয়। আদির মতে আমি নাকি এখন শুধুই মা, স্ত্রী নই।’’

তবে পর্দায় দেবিকার চরিত্রে রানিকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন আদিত্য। এক সাক্ষাৎকারে রানি বলেন, ‘‘এর আগে কোনও ছবি দেখে আদিকে এতটা আবেগপ্রবণ হতে দেখিনি। যশ আঙ্কল (যশ চোপড়া) চলে যাওয়ার সময় এক বার ওর এই রূপ দেখেছিলাম। আসলে ও নিজেও তো সন্তানের বাবা। তাই আবেগপ্রবণ হওয়াটা স্বাভাবিক। ছবি শেষে পিছন থেকে জড়িয়ে ধরে এমন ভাবে বলল ‘দারুণ করেছ’, যেন আমি ওর সন্তান।’’ স্বামীর কাছে এমন বাহবা পেয়ে লাজুক মুখে পাল্টা ধন্যবাদ জানান রানিও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন