Entertainment News

আদিরাকে নিয়ে মুম্বই বিমানবন্দরে দেখা গেল রানিকে?

কখনও আদিরার জুতোর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রানি মুখোপাধ্যায়। কখনও বা বেবিকট। কিন্তু, আদিরাকে এখনও কেউ দেখেননি। এ বার মুম্বই বিমানবন্দরে আদিরার সঙ্গে রানিকে ক্যামেরাবন্দি করলেন পাপারাত্‌জিরা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ অগস্ট ২০১৬ ১৪:৩৯
Share:

কখনও আদিরার জুতোর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রানি মুখোপাধ্যায়। কখনও বা বেবিকট।

Advertisement

কিন্তু, আদিরাকে এখনও কেউ দেখেননি। এ বার মুম্বই বিমানবন্দরে আদিরার সঙ্গে রানিকে ক্যামেরাবন্দি করলেন পাপারাত্‌জিরা। সেই ছবি টুইটারে ‘রানি মুখার্জি ফ্যানস’-এর তরফ থেকে শেয়ার করা হয়েছে। আর সেটাই এখন ওয়েব দুনিয়ায় ভাইরাল।

মা হওয়ার পর রানিকেও খুব একটা প্রকাশ্যে দেখা যায়নি। কখনও ‘বেফিকরে’র শুটিং শেষে গ্রুপ ফোটোতে, কখনও বা প্যারিসের রাস্তায় ক্রেজি ফ্যানের সঙ্গে রানির ছবি প্রকাশ্যে এসেছে। এ বার তাঁকে দেখা গেল মুম্বইতে। আদিরাকে কোলে নিয়ে বিমানবন্দর ছেড়ে বেরিয়ে যাচ্ছিলেন। যতটা সম্ভব ক্যামেরা এড়িয়ে যাওয়ারই চেষ্টা করেছিলেন। তবুও ফ্রেমবন্দি হলেন তিনি।

Advertisement

আপাতত কেরিয়ার থেকে দীর্ঘ বিরতি নিয়েছেন নায়িকা। শেষ বার তাঁকে দেখা গিয়েছিল ‘মর্দানি’তে। মেয়েকে সময় দেওয়াটাই এখন রানির ফার্স্ট প্রায়োরিটি।

আরও পড়ুন, মেয়ে হওয়ার পর নায়িকাসুলভ চেহারা আর নেই রানির?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন