Entertainment News

বেফিকরের প্রচারে নগ্ন হলেন বাণী-রণবীর!

কখনও চুমু কাণ্ড, কখনও বা প্যারিসে শুটিং— সব মিলিয়ে শুটিং পর্বে হেডলাইনেই ছিল ‘বেফিকরে’। সব কিছু ঠিক থাকলে আগামী ৯ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। রণবীর এবং বাণী কপূরের কেমিস্ট্রি টিজার এবং ট্রেলরেই পছন্দ করেছেন দর্শক। কিন্তু এ বার উত্সাহের পারদ আরও চড়ল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ নভেম্বর ২০১৬ ১৩:২৯
Share:

রণবীর ও বাণীর সেই প্রচার।

কখনও চুমু কাণ্ড, কখনও বা প্যারিসে শুটিং— সব মিলিয়ে শুটিং পর্বে হেডলাইনেই ছিল ‘বেফিকরে’। সব কিছু ঠিক থাকলে আগামী ৯ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। রণবীর এবং বাণী কপূরের কেমিস্ট্রি টিজার এবং ট্রেলরেই পছন্দ করেছেন দর্শক। কিন্তু এ বার উত্সাহের পারদ আরও চড়ল। কারণ তাঁরা নাকি নগ্ন হলেন! তবে এর সঙ্গে নাকি ছবির কোনও সম্পর্ক নেই! তা হলে আসল কারণটা কী?

Advertisement

আসলে সম্প্রতি একটি বিজ্ঞাপনের শুটিং করেছেন এই জুটি। যেখানে মূল মেসেজ ছিল সিনেমা হলে দর্শকদের ডু’জ অ্যান্ড ডোন্ট’স। অর্থাত্ টিম ‘বেফিকরে’ দর্শকদের কাছ থেকে ঠিক কী আশা করছেন। থিয়েটার হলে দর্শকদের সঠিক ব্যবহার কী হওয়া উচিত তা-ই দেখানো হয়েছে ওই বিজ্ঞাপনে। যেটা দেখে বি-টাউনের একটা বড় অংশ বলছে, খুব ভাল ভাবে দর্শকদের শিক্ষিত করা গিয়েছে, তাঁদের কাছে পৌঁছে দেওয়া গিয়েছে সঠিক বার্তা। সেখানেই রণবীর-বাণীকে দেখা যাবে নয়া অবতারে।

আরও পড়ুন, সইফের এই খারাপ দিকটা সন্তানের মধ্যে চান না করিনা

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন