Ranveer Singh

যশ রাজ-এর ঘরের ছেলে রণবীর এ বার নিরাপদ আশ্রয় ছাড়ছেন, স্বাবলম্বী হচ্ছেন কী ভাবে?

রণবীর সিংহকে তখন কেউ চিনতেন না। ২০১০ সালে যশ রাজ ফিল্মস প্রযোজিত ‘ব্যান্ড বাজা বারাত’-এ অভিনয় করে রাতারাতি ‘তারকা’ বনে যান অভিনেতা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১৫:৪২
Share:

অভিনেতার এ বার কী পরিকল্পনা? ফাইল চিত্র।

এত বছর পর হঠাৎ চমক! এত দিন যাঁরা খাইয়ে-পরিয়ে বড় করলেন— সেই ‘যশ রাজ ফিল্মস’-এর হাত ছাড়লেন রণবীর সিংহ। তাঁদের সঙ্গে আর কোনও স্থায়ী চুক্তিতে থাকছেন না অভিনেতা, শুক্রবার এক সূত্র মারফত প্রকাশ্যে এসেছে সেই খবর।

Advertisement

২০০৯ সাল। সদ্য ইন্ডাস্ট্রিতে এসেছেন রণবীর। তাঁকে কেউ চিনতেন না। ২০১০ সালে যশ রাজ-এর ব্যানারে হঠাৎ এক নতুন ছেলে অভিনয় করলেন ‘ব্যান্ড বাজা বরাত’ ছবিতে। সঙ্গে নবাগতা অনুষ্কা শর্মা। কেউ খুব একটা আশা করেননি এ ছবি থেকে। কিন্তু সবাইকে চমকে দিয়ে ছবিটা হিট করে গেল। পাশাপাশি ‘নতুন ছেলেটা দিব্যি অভিনয় করেছে’ রব উঠল। ইন্ডাস্ট্রির লোকে খোঁজ নিয়ে জানলেন, তাঁর নাম রণবীর সিংহ। তার পর থেকে আর ফিরে তাকাতে হয়নি রণবীরকে।

সেই থেকে যশ রাজ ফিল্মসের প্রতিভা ব্যবস্থাপকদের সঙ্গে হাত মিলিয়েই কাজ করে চলেছিলেন রণবীর। কিন্তু এ বার নিজের পথ আলাদা করে নিলেন। কারণ অজ্ঞাত। নিজে এখনও কিছু জানাননি ‘বাজিরাও’।

Advertisement

যদিও ঘনিষ্ঠ সূত্রের এক ব্যক্তি জানান, রণবীরের জন্য ওয়াইআরএফ-এর দরজা সব সময় খোলা থাকবে। এক সময় আদিত্য চোপড়াই ফোড়ন কেটে তাঁকে ‘নবাগত’ বলেছিলেন। সেই রণবীরই অল্প দিনে সুপারস্টার হয়ে যান। তাঁকে রীতিমতো ‘ঘরের লোক’ ভাবত যশ রাজ ফিল্মস। একসঙ্গে অনেক মূল্যবান সময় কেটেছে। ভাল কাজ হয়েছে। এমনকি, যখন তাঁর কেরিয়ারে পর পর ফ্লপ ছবি হয়েছে, তখনও হাত ছাড়েনি সংস্থা। তাই আগামী দিনেও পারস্পরিক সম্মান ও কাজের সম্পর্ক বজায় থাকবে বলেই জানা গিয়েছে।

সম্প্রতি নিরাবরণ ফটোশুট-কাণ্ডে নাজেহাল হয়েছেন রণবীর। থানা-পুলিশ অবধি হয়েছে সেই ঘটনায়। তার পর প্রমাণ করেছেন যে, তাঁর ছবিগুলি বিকৃত করা হয়েছিল। তার পর থেকে শান্তি ফিরেছে অভিনেতার জীবনে। চলতি বছর বড়দিনের আমেজে মুক্তি পাচ্ছে তাঁর নতুন ছবি ‘সার্কাস’। তা ছাড়াও কর্ণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-তে অভিনয় করছেন রণবীর। ২০২৩ সালের মাঝামাঝি মুক্তি পাওয়ার কথা সেই ছবির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন