Ranveer Singh

লন্ডনের রাস্তায় হাঁটু মুড়ে কার হাতে গোলাপ তুলে দিলেন দীপিকার বর?

সেখানেই তিনি গোলাপ দিয়েছেন এক জনকে।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ০৬ অগস্ট ২০১৯ ১৪:০৪
Share:

স্ত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে রণবীর সিংহ। ছবি টুইটার থেকে সংগৃহীত।

ভারতের প্রথম ক্রিকেট বিশ্বকাপ জয় নিয়ে তৈরি হচ্ছে ‘৮৩’। সেই ছবির শুটিংয়ের জন্য আপাতত লন্ডনেই রয়েছেন বলিউড অভিনেতা রণবীর সিংহ। শুটিংয়ের ব্যস্ত রুটিন থেকে সময় করে নিজের ভক্তদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রণবীর। সেখানেই তিনি গোলাপ দিয়েছেন এক জনকে।

Advertisement

ভক্তদের সঙ্গে দেখা করার সময় নিরাপত্তারক্ষীদের ঘেরাটোপেই ছিলেন এই বলিউড অভিনেতা। তবুও সেই ঘেরাটোপের মধ্যে থেকেই ভক্তদের হাতের ছোঁয়া দিচ্ছিলেন তিনি। সে সময় তিনি দেখেন, এক বৃদ্ধা হুইলচেয়ারে করে এসেছেন তাঁকে দেখতে। সেই বৃদ্ধাকে দেখেই আর নিরাপত্তা বলয়ের মধ্যে নিজেকে আটকে রাখেননি । সোজা গিয়ে হাঁটু মুড়ে বসে পড়েন ওই বৃদ্ধার সামনে। তার পর নিজের হাতে থাকা গোলাপটি তুলে দেন ওই বৃদ্ধার হাতে। বৃদ্ধা তাঁকে আশীর্বাদও করেন।

এই ঘটনার ভিডিয়ো সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ভাইরাল হয়েছে। ভক্তদের প্রতি দীপিকার বরের ভালবাসায় মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

Advertisement

আরও পড়ুন: এক সঙ্গে শপিং করছেন হাই প্রোফাইল দুই জা! ভাইরাল সেই মুহূর্ত

_ 📷| Ranveer Singh with Some lucky fans in London ♥️ . . . . . Him with babies and Elders 😭😭😭♥️♥️♥️♥️! ( I think this was post an ad Shoot ♥️) ➖ 📷| رانفير سينغ مع المعجبين في لندن♥️ . . . . بمووووووتتتتت علييييييه!!!! اعشق فيديواته وصوره مع الكبار والبيبياتتتت! هذول نقطة ضعفيييي😭♥️♥️♥️ والحين كلهم بيوم واحددد ! احترت م ادري شصير بيبي ولا عجوزززز😭♥️♥️♥️♥️! البيبي يمثلني قعد يبجي لمن رانفير رده لانه😩♥️♥️ . . ( أظن كواليس اعلان 😍♥️) . . _____ ‏⁦‪#RanveerSingh‬⁩ ⁧‫#رانفير_سينغ‬⁩ ⁦‪#gullyboy‬⁩ ⁦‪#aliabhatt‬⁩ ⁦‪#katrinakaif‬⁩ ⁦‪#kareenakapoor‬⁩ ⁦‪#taimuralikhan‬⁩ ⁦‪#saraalikhan‬⁩ ⁦‪#shahrukhkhan‬⁩ ⁦‪#salmankhan‬⁩ ⁦‪#varundhawan‬⁩ ⁦‪#VickyKaushal‬⁩ ⁦‪#ranbirkapoor‬⁩ ⁦‪#uri‬⁩ ⁦‪#India‬⁩ ⁦‪#deepikapadukone‬⁩ ⁦‪#anushkasharma‬⁩ ⁦‪#priyankachopra‬⁩ ⁦‪#ViratKholi‬⁩ ⁦‪#Srk‬⁩ ⁦‪#Movies‬⁩ ⁦‪#dhoni‬⁩ ⁦‪#ranveerfan‬⁩ ⁦‪#bollywood‬⁩ ⁦‪#akshaykumar‬⁩

A post shared by Ranveer singh TBT - FAN CLUB (@ranveersinghtbt_) on

আরও পড়ুন: বিজ্ঞাপন জগত্ মাতিয়ে এ বার কি বলিউডে আসছেন এই ‘কোকা কোলা গার্ল’!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন