Ranveer on relationship

‘সম্পর্ক বাঁচাতে সব কিছু করতে পারি’, দীপিকাকে বিয়ে করে তাই বড় সিদ্ধান্ত নেন রণবীর

‘রামলীলা’ ছবিতে অভিনয় করার সময়ে প্রেম শুরু এই জুটির। তবে নিজেদের সম্পর্ক বরাবরই গোপন রাখতেই পছন্দ করতেন তাঁরা। এ বার সেই চেনা ছক থেকে বেরিয়ে ঘরের গোপন কথা জানালেন রণবীর নিজেই!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২৪ ১৬:১১
Share:

রণবীর-দীপিকা। ছবি-সংগৃহীত।

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি রণবীর সিংহ ও দীপিকা পাডুকোন। দীর্ঘ ৬ বছর সম্পর্কে থাকার পরে গাঁটছড়া বাঁধেন তাঁরা। তবে বিয়ের পরে একটি বিশেষ সিদ্ধান্ত নিয়েছিলেন রণবীর। সাধারণত দেখা যায়, বিয়ের পরে স্বামীর বাড়িতেই আসেন স্ত্রী। কিন্তু বরাবরই চেনা ছক ভাঙতে পছন্দ করা রণবীর বিয়ের পরে থাকতে শুরু করেন দীপিকার বাড়ি।

Advertisement

রণবীর জানিয়েছেন, দীপিকা কিসে স্বাচ্ছন্দ্য বোধ করবেন, সেটাই তাঁর কাছে অগ্রাধিকার পেয়েছে। দীপিকার খুশিই তাঁর কাছে প্রাধান্য পায়। রণবীর এক সাক্ষাৎকারে বলেছেন, ‘‘সব কিছুর পরে বিবাহিত সম্পর্কটা যেন সুরক্ষিত থাকে, সে দিকে লক্ষ রাখা উচিত। তাই সম্পর্ক ভাল রাখার জন্য যা করণীয়, সেটাই করা দরকার।’’

অভিনেতা বলছেন, ‘‘আমার জন্য সব চেয়ে স্পর্শকাতর ও সুবিধাজনক পদক্ষেপ ছিল দীপিকার বাড়িতে থাকা। ও ওখানেই স্বাচ্ছন্দ্য বোধ করে। সেটা আমি ওর থেকে কেড়ে নিতে চাইনি। আমি ওকেই অগ্রাধিকার দেওয়ার চেষ্টা করি সব সময়।’’

Advertisement

‘রামলীলা’ (২০১৩) ছবিতে অভিনয় করার সময়ে প্রেমের সম্পর্ক শুরু হয় এই জুটির। তবে নিজেদের সম্পর্ক বরাবর গোপন রাখতেই পছন্দ করতেন তাঁরা। ২০১৮-র নভেম্বরে বিয়ে করেন রণবীর ও দীপিকা। আগামী সেপ্টেম্বরে তাঁদের সংসারে আসতে চলেছে নতুন অতিথি। সম্প্রতি দীপিকার সঙ্গে বিয়ের ছবি নিজের সমাজমাধ্যম থেকে সরিয়ে দেন অভিনেতা। তার পরেই জল্পনা শুরু হয়, তা হলে কি বিয়ে ভাঙছে রণবীরের? তবে সেই জল্পনা উড়িয়ে দিয়েছেন রণবীর নিজেই। এক গয়না বিপণির অনুষ্ঠানে তাঁকে জিজ্ঞাসা করা হয় প্রিয় গয়নার বিষয়ে। তখন দীপিকার দেওয়া বিয়ের আংটি দেখান রণবীর। জানান, দীপিকার দেওয়া বিয়ের এই আংটিই তাঁর সবচেয়ে পছন্দের গয়না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন