Ranveer Singh

Ranveer Singh: এক রণবীর বর হলেন তো আর এক রণবীর বাবা? শোরগোল বলিপাড়ায়

হাতে রয়েছে সদ্যোজাতের ছবি। এই ছবি দিয়ে রণবীর লিখেছেন, “জয়েশভাইয়ের ছেলে হবে না মেয়ে?” প্রশ্ন করেছেন অভিনেতা, “আপনাদের কী মনে হয়?”

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২২ ১৪:৪৯
Share:

রণবীর সিংহ

এক রণবীর বিয়ে করলেন তো আর এক জন দিলেন বাবা হওয়ার জোরদার খবর! ইনস্টাগ্রামে সদ্যোজাতকে কোলে নিয়ে ছবি দিলেন রণবীর সিংহ। তা হলে দীপিকা মা হতে চলেছেন? না, বিষয়টা অন্য রকম। ১৩ মে মুক্তি পাবে রণবীর অভিনীত ছবি ‘জয়েশভাই জোরদার’। সেই লুকেই নিজের একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা। হাতে রয়েছে সদ্যোজাতের ছবি।

পোস্টে রণবীর লিখেছেন, ‘জয়েশভাইয়ের ছেলে হবে না মেয়ে?’ অনুরাগীদের প্রশ্ন করেছেন অভিনেতা— ‘আপনাদের কী মনে হয়?’ নতুন ছবি প্রকাশের আগাম খবর দিতেই রণবীরের এই পোস্ট।
ছবিতে রণবীরের চরিত্রটি এক গুজরাতির। ছবির প্রথম পোস্টার সামনে এসেছিল বছর তিনেক আগে, ২০১৯ এ। সম্প্রতি আর একটি পোস্টার মুক্তি পেয়েছে। সেই দেখেই সকলের মনে প্রশ্ন। দীপিকার স্বামীর কোলে এ কোন সন্তানের ছবি?

Advertisement

গুজরাতি ভাষা, খাবার, সংস্কৃতির প্রতি নিজের ভালবাসার কথা আগেই প্রকাশ করেছেন রণবীর। যশরাজ ফিল্মসের ছাতার নীচে মুক্তি পেতে চলেছে ‘জয়েশভাই জোরদার’। ছবিতে রণবীরের সঙ্গে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী শালিনী পাণ্ডেকে। ছবির পরিচালনায় দিব্যাঙ্কা ত্রিপাঠী। গত কয়েক বছরে ‘৮৩’, ‘পদ্মাবত’, ‘সিম্বা’, ‘বাজিরাও মস্তানি’র মতো একের পর এক হিট ছবিতে দেখা গিয়েছে রণবীর সিংহ-কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন