Deepika-Ranveer Relationship

অবসাদের জেরে সেটেই মাথা ঘুরে পড়ে গিয়েছিলেন দীপিকা, খবর পেয়ে কী করেন রণবীর?

২০১৮ সালে ইটালিতে গাঁটছড়া বাঁধার আগে বছর পাঁচেক প্রেম করেছেন রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন। তাঁদের সম্পর্কের প্রথম দিকে মানসিক অসুস্থতায় ভুগেছেন দীপিকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ১৫:২৪
Share:

রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত।

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। চলতি বছরে পাঁচে পা দিতে চলেছে তাঁদের দাম্পত্যজীবন। ২০১৮ সালে ইটালিতে আত্মীয়-পরিজন ও কাছের বন্ধুদের সান্নিধ্যে গাঁটছড়া বেঁধেছিলেন দীপিকা ও রণবীর। তার আগে বছর পাঁচেক চুটিয়ে প্রেম করেছেন তাঁরা। প্রায় এক দশকের সম্পর্কের পরে সুখী সংসার যুগলের। তবে দীপিকা ও রণবীরের সম্পর্কের পথচলা প্রথম থেকেই যে খুব মসৃণ ছিল, তা নয়। সম্পর্কের শুরুর দিকে মানসিক অসুস্থতার শিকার হয়েছিলেন দীপিকা। সেই সময় কী ভাবে পরিস্থিতি সামলেছিলেন রণবীর?

Advertisement

সম্প্রতি শুরু হয়েছে কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়ন। সেই টক-শোয়ের প্রথম পর্বে এসেছিলেন দীপিকা ও রণবীর। সেখানেই রণবীর জানান, দীপিকার সঙ্গে সম্পর্কে শুরুর দিকে অভিনেত্রী মানসিক পরিস্থিতি নিয়ে বেশ দুশ্চিন্তায় থাকতেন তিনি। রণবীর বলেন, ‘‘২০১৪ সালের ঘটনা এটা... দীপিকা এক দিন আমাকে ফোন করে বলে, ‘আমি মাথা ঘুরে পড়ে গিয়েছি। তুমি কি বাড়ি আসতে পারবে?’ আমি শুনেই উত্তর দিয়েছিলাম, ‘আমি আসছি’। আমি শুট ছেড়ে সেই মুহূর্তেই বাইক নিয়ে বেরিয়ে পড়েছিলাম।’’ বাড়ি ফিরে দীপিকাকে দেখে অবাক হয়ে গিয়েছিলেন রণবীর। রণবীরের কথায়, ‘‘আমি ওর সামনে বসে আছি। ও অঝোরে কেঁদে যাচ্ছে। আমি ওকে জিজ্ঞাসা করছি, কী হয়েছে। ও তখন নিজেও বুঝতে পারছে না, কেন ও কাঁদছে। তখন আমি বুঝতে পেরেছিলাম, বিষয়টা কতটা গুরুতর।’’

দীপিকাকে চোখের সামনে এ ভাবে ভেঙে পড়তে দেখে নিজেই অসহায় বোধ করতেন রণবীর। সেই সময় দীপিকার বাবা, মা, বোনকেও মুম্বইয়ে ডেকে এনেছিলেন অভিনেতা। কথা বলেছিলেন নিজের মায়ের সঙ্গেও। কঠিন সময়ে সব রকম ভাবে দীপিকার পাশে থাকার চেষ্টা করেছেন রণবীর। দীপিকার মতে, এখন মানসিক স্বাস্থ্য নিয়ে রণবীর আগের চেয়ে অনেক বেশি সংবেদনশীল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন