Entertainment News

‘দীপিকাকে বিয়ে করতে রেডিই ছিলাম, কিন্তু... ’

তবে কি রণবীরকে বিয়ে করতে রাজি ছিলেন না দীপিকা? প্রশ্নটা উঠতেই পারে। তবে সে সমস্ত কথাই খোলসা করছেন রণবীর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০১৮ ১২:৫৩
Share:

রণবীরকে কি বিয়ে করতে রাজি ছিলেন না দীপিকা? ছবি: রণবীর সিংহের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সৌজন্য়।

তিনি নাকি বহু দিন থেকেই রাজি ছিলেন। তবে অপেক্ষা করছিলেন। একটা ‘হ্যাঁ’ শোনার অপেক্ষা।তাতেই কেটে গিয়েছে বছর তিনেক। অবশেষে ‘হ্যাঁ’ শুনলেন। এর পর আর দেরি করেননি রণবীর সিংহ। এই তো দু’হপ্তাও হয়নি, দীপিকা পাড়ুকোনের সঙ্গে বিয়েটা সেরে নিয়েছেন। বেঙ্গালুরুর পর মুম্বইতে ফের তাঁদের রিসেপশন। তবে এরই ফাঁকে বেশ খোলামেলা ভাবে জানিয়ে দিলেন রণবীর—দীপিকার জন্য তিনি অপেক্ষা করছিলেন। বহু দিন ধরেই। বিয়ের জন্যও তৈরিও ছিলেন!

Advertisement

তবে কি রণবীরকে বিয়ে করতে রাজি ছিলেন না দীপিকা? প্রশ্নটা উঠতেই পারে। তবে সে সমস্ত কথাই খোলসা করছেন রণবীর। কে না জানে, দু’জনের দেখাশোনার শুরুটা ফিল্মি সেটে। বড় পর্দায় সেই প্রথম একসঙ্গে। ধীরে ধীরে ভাললাগা, কাছে আসা। সেটা ছিল সঞ্জয় লীলা ভন্সালীর ‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা’। সালটা ২০১৩। এর পর অনেক জল গড়িয়েছে। তবে তাঁদের সম্পর্কে ছেদ পড়েনি। বরং তা আরও গা়ঢ় হয়েছে।

তবে এত দিন বিয়েটা করছিলেন না কেন? সম্প্রতি একটি সাক্ষাৎকারে রণবীরের সাফ মন্তব্য, “আমি তো আগে থেকেই বিয়ের জন্য রাজি ছিলাম। শুধু দীপিকা রাজি হওয়ার জন্য অপেক্ষা করছিলাম।”

Advertisement

আরও পড়ুন: দেখুন রণবীর-দীপিকার মুম্বই রিসেপশনের অ্যালবাম

আরও পড়ুন: ইগো বুস্ট করতে কেউ তেল চায়, কেউ সেক্স, বলছেন শ্রীলেখা

আরও পড়ুন: ঘোড়ায় আসছে প্রিয়ঙ্কার বারাত, উমেদ ভবনে মোবাইলে নিষেধ

দীপিকার আগে বেশ কয়েক জনের সঙ্গে নাম জড়িয়েছে রণবীরের। তবে তাঁদের সঙ্গে ডেটিং করলেও দীপিকাই যে তাঁর জীবনসঙ্গী হবেন, তা-ও জানতেন তিনি। এমনটা জানিয়েছেন রণবীর। বলেছেন, “আমি বেশ ভাল ভাবেই জানতাম, এঁকেই বিয়ে করতে চাই। আমার সন্তানদের মা-ও হবেন এই মহিলাই।” ঠিক কত দিন ধরে এমনটা ভেবে রেখেছিলেন রণবীর? তা-ও খোলসা করেছেন তিনি। তাঁর কথায়, “প্রায় তিন বছর ধরে দীপিকাকে বিয়ে করার কথাটা সিরিয়াসলি ভাবছি।” তবে তা নিয়ে তাড়াহুড়ো করেননি। বরং অপেক্ষা করেছেন। রণবীর বলেন, “আমাদের সম্পর্ক ছ’মাসও গড়ায়নি, তখন থেকেই জানতাম, এই সেই মানুষটি! আমি শুধু অপেক্ষা করছিলাম। দীপিকাকে বলেও ছিলাম, ‘যে মুহূর্তে তুমি রাজি হবে, আমরা বিয়ে করব।’ এই সম্পর্কটা সে ভাবেই এত দিন ধরে আগলে রেখেছি।”

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদেরবিনোদনবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন