Bollywood Gossip

দেবেরাকোন্ডা অতীত, মন বসেনি শ্রীনিবাসেও! প্রকাশ্যে কোন নায়ককে চুম্বন করলেন রশ্মিকা?

এক দিকে পেশা, অন্য দিকে প্রেম। দুই কারণেই অনবরত চর্চায় থাকেন অভিনেত্রী রশ্মিকা মন্দনা। জনসমক্ষে ব্যক্তিগত জীবন নিয়ে মুখ না খুললেও সমাজমাধ্যমে বেশ খোলামেলা ‘ডিয়ার কমরেড’ অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৩ মে ২০২৩ ১৮:২৩
Share:

চিড় ধরেছে পুরনো সম্পর্কে, এখন রশ্মিকার মনের মানুষ কে? ছবি: সংগৃহীত।

রশ্মিকার জীবনে নতুন পুরুষের আবির্ভাব। পেশাগত দিক দিয়ে ইতিমধ্যেই ঊর্ধ্বমুখী অভিনেত্রীর ‘কেরিয়ার গ্রাফ’। প্রেম জীবনেও এ বার নিজের স্বপ্নের পুরুষকে নিয়ে খোলামেলা তিনি। শুধু যে সেই পুরুষের প্রেমে হাবুডুবু খাচ্ছেন, তা-ই নয়, সুযোগ বুঝে তাঁকে চুমুও খেয়ে নিলেন অভিনেত্রী। রশ্মিকার এই স্বপ্নের নায়ক কে? সমাজমাধ্যমের পাতায় খোলসা করলেন তিনি নিজেই।

Advertisement

জাপানি অ্যানিমে দেখতে ভালবাসেন রশ্মিকা মন্দনা। এ কথা তাঁর অনুরাগীদের অজানা নয়। তবে নিজের পছন্দের অ্যানিমের নায়কের প্রেমেই যে হাবুডুবু খাচ্ছেন, তা এই প্রথম সমাজমাধ্যমের পাতায় জানালেন অভিনেত্রী নিজে। ‘নারুটো’র একটি শোপিস হাতে নিয়ে সম্প্রতি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন রশ্মিকা। ওই ছবির বিবরণীতে নারুটোকে নিজের ‘ফরএভার লভ’ বলে উল্লেখ করেছেন অভিনেত্রী। ছুড়ে দিয়েছেন চুম্বনও। বিজয় দেবেরাকোন্ডা আর শ্রীনিবাস বেল্লমকোন্ডাকে ছেড়ে কি এ বার তবে নারুটোকেই মন দিলেন রশ্মিকা? মজার ছলে প্রশ্ন অভিনেত্রীর অনুরাগীদের।

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে রশ্মিকা ও বিজয় দেবেরাকোন্ডার প্রেমের জল্পনা বহু দিনের। জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও সিনে দুনিয়ায় প্রায় ‘ওপেন সিক্রেট’ তাঁদের দু’জনের প্রেম। কর্ণ জোহরের কফি কাউচ থেকে মলদ্বীপের রিসর্ট— নিজেদের প্রেমের রঙে ভরিয়েছেন চর্চিত যুগল। অনুরাগীদের অন্যতম প্রিয় জুটি তাঁরা। তবে সম্প্রতি কানাঘুষো শোনা যাচ্ছিল, দুই তারকার সম্পর্কে নাকি চিড় ধরেছে। দক্ষিণী উঠতি তারকা শ্রীনিবাস বেল্লমকোন্ডার সঙ্গে নাকি ঘনিষ্ঠতা বেড়েছে রশ্মিকার। যদিও রশ্মিকার জন্মদিনে সমাজমাধ্যমে তাঁর পোস্ট করা ভিডিয়ো দেখে অনুরাগীদের ধারণা হয়েছিল, হায়দরাবাদে বিজয় দেবেরাকোন্ডার বাড়িতেই নাকি একসঙ্গে থাকছেন দুই তারকা। এই জল্পনা নিয়ে যদিও মুখ খোলেননি অভিনেত্রী। চর্চা বাড়তে থাকায় সমাজমাধ্যমের পাতাতেই রশ্মিকা লেখেন, ‘‘এত বেশি ভেবে ফেলবেন না!’’ দিন কয়েক আগে রশ্মিকার সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়েছিল শ্রীনিবাস বেল্লমকোন্ডাকেও। তাঁর দাবি, ‘‘আমরা দু’জনে খুব ভাল বন্ধু। আমরা দু’জনেই যে হেতু হায়দরাবাদের বাসিন্দা, তাই মাঝেমধ্যেই এখানে-ওখানে দেখা হয়ে যায়। সেটাই ক্যামেরার ধরা পড়েছে!’’ রশ্মিকার সঙ্গে সম্পর্ক নিয়ে সাফাই গাইতে গিয়ে শ্রীনিবাসের গলায় মজার সুর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন