এক বাড়িতে বাস বিজয়-রশ্মিকার, তবু কেন বিয়েতে অনীহা?

বেশ কয়েক বছর ধরেই একত্রবাস করেন তাঁরা। তবু কেন বাগ্‌দান থেকে বিয়ে— সবতেই অনীহা বিজয়-রশ্মিকার?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ১৮:৪২
Share:

বিজয়-রশ্মিকা। ছবি: সংগৃহীত।

দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা ও অভিনেত্রী রশ্মিকা মন্দনার প্রেমের খবর এত দিনে বিনোদন জগতের ‘ওপেন সিক্রেট’। যদিও তাঁদের সম্পর্কের কথা কখনওই জনসমক্ষে স্বীকার করেননি তাঁরা। এই মুহূর্তে ‘অ্যানিম্যাল’-এর সাফল্য চেটেপুটে উপভোগ করেছেন রশ্মিকা। কানাঘুষো শোনা যাচ্ছিল, ফেব্রুয়ারি মাসে বিজয় এবং রশ্মিকা নাকি বাগ্‌দান সারতে চলেছেন। এই প্রথম নয়, মাঝেমধ্যেই তাঁদের বিয়ের খবর শোনা যায়। কিন্তু সে সব নিয়ে কখনওই কোনও প্রতিক্রিয়া দেননি যুগলে। বেশ কয়েক বছর ধরেই একত্রবাস করেন তাঁরা। তবু বাগ্‌দান থেকে বিয়ে— সবতেই অনীহা তাঁদের।

Advertisement

নতুন বছর উদ্‌যাপনের জন্য দেশের বাইরে ছিলেন বিজয়। গত সপ্তাহে নিজের ভ্রমণের বেশ কিছু ছবি সমাজমাধ্যমে পোস্ট করেছিলেন ‘অর্জুন রেড্ডি’ খ্যাত তারকা। সেই ছবিতে অবশ্য তাঁর সঙ্গে রশ্মিকা ছিলেন না। প্রায় একই সময় অভিনেত্রীও তাঁর বিদেশ সফরের বেশ কিছু ছবি পোস্ট করেছেন। তা দেখে নেটাগরিকদের একাংশের অনুমান, নতুন বছরের আগে যুগল হয়তো একসঙ্গেই বিদেশ সফর করেছিলেন। বিজয় ও রশ্মিকা দীর্ঘ দিন সম্পর্কে রয়েছেন বলে খবর। ‘গীত গোবিন্দম’ এবং ‘ডিয়ার কমরেড’ ছবিতে তাঁদের জুটিও পছন্দ করেছেন দর্শক। তাঁদের নিয়ে অনুরাগীদের কৌতূহলের অন্ত নেই। ‘অ্যানিম্যাল’-এর প্রচার চলাকালীন বিজয়-রশ্মিকার একত্রবাস নিয়ে মন্তব্য করে বসেন খোদ রণবীর কপূরও। তবে যুগলের নাকি এখনই বিয়ের ইচ্ছে নেই। তাঁদের ঘনিষ্ঠ সূত্রের খবর, বিজয়-রশ্মিকা নিজেদের জীবনকে ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন। যত ক্ষণ পর্যন্ত না কিছু পাকাপাকি হচ্ছে, প্রকাশ্যে কিছুই বলতে চান না তাঁরা। এ ছাড়াও এই মুহূর্তে একগুচ্ছ কাজের প্রস্তাব রয়েছে দু’জনের হাতেই। তাই আপাতত বিয়ের কোনও পরিকল্পনাই নেই এই জুটির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন