salman khan

Raveena-Salman: সাপটি মরে গিয়েছে বোধহয়, সলমনের দুর্ঘটনা নিয়ে মশকরা রবিনার

জন্মদিনের দু’দিন আগে সাপের কামড় খেয়ে ছয় থেকে সাত ঘণ্টা হাসপাতালে ভর্তি থাকতে হয়েছিল সলমনকে। তার পরে বিশ্রাম নিয়ে সুস্থ বোধ করেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২১ ১৫:১০
Share:

সলমনকে নিয়ে মশকরা রবিনার

দেশের এক অংশের সঙ্গে তাল মেলালেন রবিনা টন্ডনও। সাপে কামড়ানোর ঘটনার প্রসঙ্গ তুলে সলমন খানকে নিয়ে ঠাট্টা করলেন নায়িকা। উপলক্ষ, তাঁর প্রথম নায়কের জন্মদিন। চুম্বনের সঙ্গে মশকরা এল বিনামূল্যে। রবিনা ইনস্টাগ্রামে লিখলেন, ‘সাপটা মরে গিয়েছে বোধহয়।’

Advertisement

রবিনা তাঁর এবং সলমনের একাধিক ছবি পোস্ট করলেন। বিভিন্ন বয়সের ছবি দেখা গেল সেখানে। সঙ্গে লিখলেন, ‘আমার প্রথম নায়ককে জন্মদিনের শুভেচ্ছা জানাই। তুমি চিরকালই আমার জীবনে বিশেষ জায়গা দখল করে রয়েছ। আরও অনেকগুলি বছর আনন্দে থাকো। প্রসঙ্গত, তোমার সঙ্গে ঈশ্বরের আশীর্বাদ রয়েছে (সাপটি মরে গিয়েছে বোধহয়)।’ লেখার সঙ্গে রবিনা আরও কয়েকটি হাসি এবং চুম্বনের চিহ্ন জুড়ে দিয়েছেন।

জন্মদিনের দু’দিন আগে, শনিবার মধ্যরাতে পানভেলের খামারবাড়িতে সাপের কামড় খেয়ে ছয় থেকে সাত ঘণ্টা হাসপাতালে ভর্তি থাকতে হয়েছিল সলমনকে। তার পরে বিশ্রাম নিয়ে সুস্থ বোধ করেন তিনি। ফের রবিবার রাত থেকে জন্মদিনের পার্টিতে মেতে ওঠেন ‘ভাইজান’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন