Entertainment News

ধর্ষণ দৃশ্যে অভিনয়ের পর রাতে ঘুমোতে পারতেন না রবিনা!

তিনি পেশাদার অভিনেত্রী। চরিত্রের প্রয়োজনে নানা দৃশ্যে অভিনয় করেছেন তিনি। কিন্তু ধর্ষণ দৃশ্যে অভিনয় বদলে দিয়েছিল তাঁর জীবন। তিনি রবিনা টন্ডন। এক সময়ের বলিউডে বহু হিট ছবির নায়িকা। ধর্ষণ দৃশ্যে অভিনয় করার পর নাকি পর পর তিন রাত ঠিক মতো ঘুমোতে পারেননি তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০১৭ ১২:২০
Share:

‘দ্য মাদার’-এর একটি দৃশ্যে রবিনা। ছবি: টুইটারের সৌজন্যে।

তিনি পেশাদার অভিনেত্রী। চরিত্রের প্রয়োজনে নানা দৃশ্যে অভিনয় করেছেন তিনি। কিন্তু ধর্ষণ দৃশ্যে অভিনয় বদলে দিয়েছিল তাঁর জীবন। তিনি রবিনা টন্ডন। এক সময়ের বলিউডে বহু হিট ছবির নায়িকা। ধর্ষণ দৃশ্যে অভিনয় করার পর নাকি পর পর তিন রাত ঠিক মতো ঘুমোতে পারেননি তিনি। ঘুমের মধ্যেও নাকি তাড়া করে বেড়াত তাঁর অভিনীত চরিত্র। ঘটনাটি ঠিক কী?

Advertisement

আরও পড়ুন, হৃতিকের সঙ্গে বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করলেন সুজান

ঘটনাটি ঘটে রবিনার আসন্ন ছবি ‘দ্য মাদার’ ছবির শুটিংয়ে। এক মহিলার ওপর অত্যাচারের কাহিনি নিয়ে চিত্রনাট্য লিখেছিলেন পরিচালক আশতার সায়েদ। তা পড়েই রবিনার মনে হয়েছিল স্ক্রিপ্টটা তাঁর যেমন আগ্রহ তৈরি করছে, তেমন বিরক্তও করছে হয়তো। সম্প্রতি রবিনা শেয়ার করলেন, ‘‘আমি ধর্ষণের দৃশ্যে অভিনয় করার পর তিন রাত ভাল করে ঘুমোতে পারিনি। এমনকী ডাবিংয়ের সময়ও সমানে কেঁদে গিয়েছি। চরিত্রটা আমাকে নাড়া দিয়ে গিয়েছে।’’

Advertisement

সূত্রের খবর, দিল্লির নির্ভয়া কাণ্ডের ওপর ছবি তৈরি করেছেন পরিচালক। তবে রবিনার দাবি, ছবির গল্প দিল্লি নির্ভর। তবে ওই ঘটনার সঙ্গে এর কোনও সম্পর্ক নেই। এমনকী শুটিংয়ের পর নাকি তাঁরা জানতে পারেন, ওই ধরনের একটি ঘটনা দিল্লিতেই ঘটেছে।

আরও পড়ুন, শাহরুখ আমাকে নষ্ট করেছে, বিস্ফোরক দাবি এই নায়িকার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন