অরিজিত্ সিংহকে গ্যাংস্টার রবি পূজারীর হুমকি

পেশায় তিনি গায়ক। তবে এ ভাবে যে অপরাধ জগতের হুমকি ফোন তাঁর কাছে আসবে তা বোধহয় স্বপ্নেও ভাবেননি অরিজিত্ সিংহ। সম্প্রতি অন্ধকার জগতের গ্যাংস্টার রবি পূজারী অরিজিতের ম্যানেজার তারসানেকে ফোনে হুমকি দিয়েছেন বলে অভিযোগ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ অগস্ট ২০১৫ ১৪:৩৮
Share:

হুমকি ফোনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন অরিজিত্। ছবি: টুইটারের সৌজন্যে।

পেশায় তিনি গায়ক। তবে এ ভাবে যে অপরাধ জগতের হুমকি ফোন তাঁর কাছে আসবে তা বোধহয় স্বপ্নেও ভাবেননি অরিজিত্ সিংহ। সম্প্রতি অন্ধকার জগতের গ্যাংস্টার রবি পূজারী অরিজিতের ম্যানেজার তারসানেকে ফোনে হুমকি দিয়েছেন বলে অভিযোগ। অরিজিতের দাবি, ফোনে রবি পূজারী তাঁর কাছে ৫ কোটি টাকা চেয়েছেন। এই ঘটনার পর রবির বিরুদ্ধে আশিয়ারা থানায় অভিয়োগ দায়ের করেছেন অরিজিত্। পুলিশ জানিয়েছে, রবিকে অত টাকা দিতে অরিজিত্ অস্বীকার করায় তাঁকে বিনা পারিশ্রমিকে কয়েকটি শো করার জন্য চাপ দেন তিনি। তাতেও নারাজ গায়ক লিখিত ভাবে বিষয়টি পুলিশকে জানিয়েছেন।

Advertisement

অরিজিতের কথায়, ‘‘আমার সঙ্গে এমন ঘটনা প্রথমবার ঘটল। সব অনুষ্ঠান আয়োজকরাই গায়কদের দিয়ে বিনা পারিশ্রমিকে বা কম পারিশ্রমিকে শো করানোর ফন্দি খোঁজেন। তবে এ ক্ষেত্রে বিষয়টির গুরুত্ব রয়েছে। কারণ আন্ডারওয়ার্ল্ড ডন রবি পূজারী এর মধ্যে ঢুকে পড়েছেন।’’

অরিজিত্ আরও জানিয়েছেন, ২০১৪-র সেপ্টেম্বরে আমেরিকায় শো করতে গিয়েছিলেন তিনি। সে সময় তাঁর সমস্ত শোয়ের আয়োজন করেছিলেন নাট্টু ভাই নামে এক আয়োজক। এই নাট্টু ভাইয়ের মাধ্যমে কয়েক জন প্রোমোটার শেষ মুহূর্তে অরিজিতকে কম পয়সায় বেশ কয়েকটি শো করার অনুরোধ করেন। কিন্তু তাতে রাজি হননি গায়ক। এখন সেই প্রোমোটারই রবি পূজারীকে ব্যবহার করে তাঁকে হুমকি দিচ্ছেন বলে মনে করেন তিনি।

Advertisement

মুম্বইয়ের স্টুডিওতে অরিজিত্ থাকাকালীন তাঁর ম্যানেজার তারসানের কাছে রবির ফোন আসে। ফোনে রবি হুমকি দিলে তারসানে ভয় পেয়ে গোটা ঘটনাটি অরিজিতকে জানান। এর পর পুলিশে ডায়েরি করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন