‘আজহার’-এ রবি শাস্ত্রীকে চরিত্রহীন দেখানো হয়েছে?

সিনেমা মুক্তি পেয়েছে এখনও এক সপ্তাহও হয়নি। তার মধ্যেই ‘আজহার’ নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। আজহারউদ্দিনের জীবন নিয়ে তৈরি ‘আজহার’ ছবিকে কেন্দ্র করে বিতর্ক যেন থামতে চাইছে না।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ মে ২০১৬ ১৭:১৪
Share:

সিনেমা মুক্তি পেয়েছে এখনও এক সপ্তাহও হয়নি। তার মধ্যেই ‘আজহার’ নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। আজহারউদ্দিনের জীবন নিয়ে তৈরি ‘আজহার’ ছবিকে কেন্দ্র করে বিতর্ক যেন থামতে চাইছে না। এবার ইমরান হাশমি অভিনীত ‘আজহার’ ছবি নিয়ে মুখ খুললেন বিখ্যাত ক্রিকেটার এবং পোড়খাওয়া ক্রিকেট কমেন্টেটর রবি শাস্ত্রী।

Advertisement

এই ছবি নিয়ে বেজায় খেপেছেন শাস্ত্রী। এই ছবিতে তাঁর চরিত্রে নাকি ভীষণ নেগেটিভ শেড রয়েছে। তাঁর চরিত্রকে কালিমালিপ্ত করা হয়েছে বলেও অখুশি তিনি। ‘আজহার’ ছবির একটি দৃশ্যে দেখানো হয়েছে, হোটেলের একটি ঘরে রবি যখন অন্য একজন মহিলার সঙ্গে বিশেষ মুহূর্ত শেয়ার করছেন, ঠিক সে সময় ওই হোটেলের অন্য একটি ঘরে এই প্রাক্তন ক্রিকেটারের জন্য পথ চেয়ে বসে রয়েছেন তাঁর স্ত্রী। এই দৃশ্যটি শাস্ত্রীর বাড়ির লোকেরা দেখে নাকি ভীষণ আঘাত পেয়েছেন। আর তার পর থেকেই কিছুটা ছন্নছাড়া শাস্ত্রীর বাড়ির অন্দরমহল।

আরও পড়ুন, আজহার, আপনাকে পেলাম কোথায়

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন