Sreelekha Mitra

Sreelekha on Partha: একে একে রাঘব বোয়াল সামনে আসবে, বিস্ফোরক শ্রীলেখা মিত্র

গ্রেফতার হলেন রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। কী বললেন শ্রীলেখা মিত্র।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২২ ১৩:২২
Share:

কী বললেন শ্রীলেখা?

শনিবার সকাল সকাল বোমা ফেললেন শ্রীলেখা মিত্র। লিখলেন, ‘পুরনো কেসগুলো দেখুন ইডি। অনেকে আছেন, একে ওকে ধরে কেস ধামাচাপা দিয়েছেন।’

Advertisement

শুক্রবার সকাল সাড়ে ৭টা থেকে শনিবার সকাল ১০টা। ২৭ ঘণ্টায় তোলপাড় রাজনৈতিক দুনিয়া। ২১ কোটি বেআইনি টাকা উদ্ধার পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে। গ্রেফতার রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

নিজের মত নিয়ে বরাবরই খোলামেলা শ্রীলেখা। এ ক্ষেত্রেও তার অন্যথা হল না। পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারি প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রীর সঙ্গে। ফোন তুলেই নায়িকার উত্তর “একে একে সব রাঘব বোয়াল সামনে আসবে। কথায় আাছে না, কান টানলে মাথা আসে। এ বার বড় বড় মাথারা ধরা পড়বে।”

Advertisement

যে কোনও ধরনের বিতর্ক হোক কিংবা সামাজিক ঘটনা— প্রত্যেকটি বিষয় প্রতিটি মুহূর্তে সরব থেকেছেন শ্রীলেখা। সদ্য পুরস্কৃত হয়েছে তাঁর অভিনীত ‘অভিযাত্রিক’। আদিত্য বিক্রম সেনগুপ্তর ছবি ‘ওয়ান্স আপন টাইম ইন কলকাতা’ ছবির জন্য কুড়িয়েছেন বিপুল প্রশংসাও। কিন্তু তা-ও ইদানী্ং রুপোলি পর্দায় একটু কমই দেখা যায় নায়িকাকে। এর কি অন্য কোনও রহস্য আছে?

শ্রীলেখা বলেন,“পুরো চলচ্চিত্র জগৎই এখন রাজনৈতিক ব্যক্তিত্বদের দ্বারা পরিচালিত। আমাকে ২১ জুলাই মঞ্চে দেখা যায় না। আমি মিছিলে হাঁটি না। একটি অন্য কোনও দলের সমর্থক বলে তিন মাস কোনও কাজের সুযোগ আসেনি। ধারাবাহিকের জন্য বলেছিলেন এক জন, কিন্তু আমি এখন মেগাতে কাজ করব না।” ন্যায়বিচার করা হোক, এখন আপাতত সেটাই দাবি অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন