Jagaddhatri Serial

পুজোর আগে পার্টির মেজাজে টিম ‘জগদ্ধাত্রী’, কেমন হল তাঁদের সান্ধ্যমিলন?

পুজোর আগে টলিপাড়ার শুটিংয়ের ব্যস্ততা তুঙ্গে। তার ফাঁকেই নিজেদের জন্য সময় বার করে নিলেন ‘জগদ্ধাত্রী’র সদস্যেরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৩ ১৬:৪৭
Share:

‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের সদস্যেরা। ছবি: সংগৃহীত।

প্রতি সপ্তাহে টিআরপি প্রতিযোগিতায় তাঁদের সিরিয়ালের নাম থাকে উপরের দিকে। সামনেই পুজো। তাই শুটিংয়ের চাপও রয়েছে। কিন্তু কাজের মধ্যেই নিজেদের জন্য আলাদা করে সময় বার করে নিলেন ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের সদস্যেরা।

Advertisement

এমনিতে বাংলা সিরিয়াল নায়িকাকেন্দ্রিক। সেখানে খলচরিত্রের আনাগোনাও থাকে। তবে পর্দায় যে সমীকরণই স্পষ্ট হোক না কেন, ক্যামেরার পিছনে কিন্তু ইউনিটের প্রত্যেকেই বন্ধু। তাই পুজোর আগে শহরের এক ক্লাবে সন্ধ্যায় দেখা করলেন তারা। চলল চুটিয়ে আড্ডা এবং দেদার খানাপিনা। জ্যাস সান্যাল ওরফে অঙ্কিতা মল্লিক তো ছিলেনই। ছিলেন স্বয়ম্ভু ওরফে সৌম্যদীপ মুখোপাধ্যায়, কাঞ্চনা মৈত্র, রূপসা চক্রবর্তী-সহ আরও অনেকে। রবিবার টলিপাড়ায় দ্বিতীয় রবিবার। অর্থাৎ ছুটির দিন। সেই মতো পরিকল্পনা হয়। হঠাৎ এই পরিকল্পনা কেন? কাঞ্চনা বললেন, ‘‘আসলে কয়েকদিন আগে আমরা দাদাগিরির মঞ্চে হাজির হয়েছিলাম। সেখানেই সকলে মিলে ঠিক করি, আমাদের দেখা করা উচিত।’’

শুটিংয়ের চাপে ছোট পর্দার অভিনেতাদের পক্ষে আলাদা করে সময় বার করা অনেক সময়েই কঠিন হয়ে দাঁড়ায়। তবে টিম ‘জগদ্ধাত্রী’ এ বার আড্ডা দিতে কোনও সময় নষ্ট করতে চায়নি। কী কী ছিল মেনুতে? কাঞ্চনা জানালেন, ‘‘বেশির ভাগই স্ন্যাক্স ছিল। আর ছিল প্রচুর কফি।’’ অভিনেত্রী বিশ্বাস করেন, এই ধরনের আড্ডা বা সাক্ষাৎ টিমের ঐক্য বৃদ্ধি করতে সাহায্য করে। কাঞ্চনার কথায়, ‘‘নতুন সপ্তাহে আবার নতুন উদ্যমে কাজে ফিরতে ইচ্ছে করে।’’ তাঁদের সিরিয়াল নতুন সপ্তাহে টিআরপি তালিকায় কোথায় থাকে, সে দিকে নজর থাকবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন