মঞ্চে অমিতাভ, একসঙ্গে চিয়ারআপ করলেন জয়া-রেখা!

মঞ্চে তখন অ্যাওয়ার্ড পাচ্ছেন অমিতাভ বচ্চন। সেই মুহূর্তে দর্শকাসনে একসঙ্গে উঠে দাঁড়িয়ে হাততালি দিয়ে বিগ বি-কে চিয়ারআপ করলেন জয়া বচ্চন এবং রেখা। এমন দৃশ্য কখনও দেখেছেন কি?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ মার্চ ২০১৬ ১৬:২২
Share:

মঞ্চে তখন অ্যাওয়ার্ড পাচ্ছেন অমিতাভ বচ্চন। সেই মুহূর্তে দর্শকাসনে একসঙ্গে উঠে দাঁড়িয়ে হাততালি দিয়ে বিগ বি-কে চিয়ারআপ করলেন জয়া বচ্চন এবং রেখা। এমন দৃশ্য কখনও দেখেছেন কি? এতদিন তো সিনে দুনিয়ায় এই সিন দেখা যায়নি। কিন্তু এ বার এই বিরল দৃশ্যেরই সাক্ষী থাকল গোটা বলিউড।

Advertisement

ঘটনাটি ঠিক কী?

গত শনিবার ‘পিকু’র জন্য স্ক্রিন অ্যাওয়ার্ড পেলেন বিগ বি। সেই অনুষ্ঠানে তখন একসঙ্গে উঠে দাঁড়িয়ে অমিতাভের জন্য হাততালি দিলেন রেখা এবং জয়া বচ্চন। মুহূর্তে তৈরি হল এক অসাধারণ ফ্রেম। ঠিক পরের মুহূর্তে অমিতাভের সাফল্যের জন্য জয়াকে জড়িয়েও ধরেন রেখা!

Advertisement

অমিতাভের সঙ্গে রেখার রিয়েল লাইফ রোমান্সের গুঞ্জন নতুন নয়। এই গসিপকেই মান্যতা দিয়েই জয়া-রেখার সম্পর্কেও বেশ শীতলতাই লক্ষ্য করেছেন সিনে দর্শকরা। লোকসভাতেও দূরত্ব বজায় রেখেন বসেন দুই নায়িকা। তবে কোনও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দেখা হলে সৌজন্য বিনিময়ও করেন। কিন্তু গত শনিবারের রাতের ঘটনা সত্যিই বিরল।

আরও পড়ুন

জন্ম-রেখা

রেখাকেই কি মা বলে ডাকলেন ঐশ্বর্য?

রহস্যের নাম রেখা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন