প্রসেনজিতের সম্মানে দিল্লিতে ফিল্ম ফেস্টিভ্যাল

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে এ বার সম্মান জানাতে চলেছেন দিল্লির অনুরাগীরা। দীর্ঘ দিন ধরেই রাজধানীতে প্রসেনজিতের একটি ফ্যান ক্লাব রয়েছে। ‘ইন্ডিয়া হ্যাবিটেট সেন্টার ফর ফিল্ম’ নামক ক্লাবটিতে দিনে দিনে বাড়ছে তাঁর অনুরাগীর সংখ্যা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৫ ০০:০০
Share:

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে এ বার সম্মান জানাতে চলেছেন দিল্লির অনুরাগীরা। দীর্ঘ দিন ধরেই রাজধানীতে প্রসেনজিতের একটি ফ্যান ক্লাব রয়েছে। ‘ইন্ডিয়া হ্যাবিটেট সেন্টার ফর ফিল্ম’ নামক ক্লাবটিতে দিনে দিনে বাড়ছে তাঁর অনুরাগীর সংখ্যা। তাঁদের প্রিয় এই অভিনেতাকে সম্মান জানাতে গোটা সেপ্টেম্বর মাস ধরে প্রসেনজিতের ছবি দেখানোর সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। সেপ্টেবরের ৭ থেকে ২৯ পর্যন্ত চলবে এই ফিল্ম ফেস্টিভ্যাল। প্রথম দিন দেখানো হবে ‘দোসর’। ঋতুপর্ণ ঘোষ পরিচালিত এই ছবির জন্য জাতীয় পুরস্কার পান প্রসেনজিৎ। এ ছাড়াও দেখানো হবে, গৌতম ঘোষের ‘মনের মানুষ’, দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘সাংহাই’-এর মতো ছবি। বর্তমানে গৌতম ঘোষের নতুন ছবি ‘শঙ্খচিল’-এ সহ-প্রযোজক হিসেবে রয়েছেন প্রসেনজিৎ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন