Arjun Rampal

‘ড্যাডি’ হলেন অর্জুন রামপাল, দেখুন ছবি

‘ড্যাডি’ হলেন অর্জুন রামপাল। হুম, ঠিকই শুনেছেন সম্প্রতি একটি বলিউডি থ্রিলার ছবিতে ‘ড্যাডি’ হয়েছেন এই বলি তারকা। ছবির নাম ‘ড্যাডি’।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০১৬ ১৭:৪০
Share:

‘ড্যাডি’ হলেন অর্জুন রামপাল। হুম, ঠিকই শুনেছেন সম্প্রতি একটি বলিউডি থ্রিলার ছবিতে ‘ড্যাডি’ হয়েছেন এই বলি তারকা। ছবির নাম ‘ড্যাডি’। ছবিটি মুম্বইয়ের এক গ্যাংস্টার থেকে রাজনীতিবিদ হওয়া অরুণ গাওয়ালির জীবন নিয়ে তৈরি। ছবির চরিত্রকে ফুটিয়ে তুলতে কঠোর পরিশ্রম করতে হয়েছে বলেও জানিয়েছেন অর্জুন। ছবিতে এক্কেবারে অন্য অবতারে আসতে চলেছেন এই ফ্যাশনেবল তারকা।

Advertisement

সম্প্রতি এই ছবির মোশন পোস্টার প্রকাশ পেয়েছে। ‘একমাত্র যে পালিয়ে যায়নি’ ক্যাপশন দিয়ে তা প্রকাশিত হয়েছে। জেলখানায় থাকা অরুণ গাওয়ালির ছবির অনুকরণে বানানো হয়েছে এই পোস্টার। আইনের চোখে কুখ্যাত ‘গ্যাংস্টার’ হওয়া সত্ত্বেও সহৃদয় ও দানের জন্য শুভাকাঙ্খীদের কাছে ‘রবিন হুড’ নামে পরিচিত ছিলেন অরুণ। শুভাকাঙ্খীরা ভালবেসে তাকে ‘ড্যাডি’ নামে সম্বোধন করতেন। সেই চরিত্রে নাকি চুটিয়ে অভিনয় করেছেন অর্জুন। তবে ছবিটি কবে মুক্তি পাবে তা এখনও জানা যায়নি।

মোশন পোস্টার থেকে নেওয়া ছবি।

Advertisement

আরও পড়ুন: দঙ্গলের জন্য মোটা হয়ে ফের ওজন কমালেন আমির, দেখুন সেই ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন