Rhea Chakraborty

কাজে ফিরছেন রিয়া, বলিউডে সুযোগ পাওয়ার আশা ছেড়ে দক্ষিণে পাড়ি

প্রথম বার নয়, এর আগেও তেলুগু ছবিতে অভিনয় করেছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২১ ১৪:৪৮
Share:

রিয়া চক্রবর্তী

কাজে ফিরছেন রিয়া চক্রবর্তী। গত ১১ মাসের ঝড় ঝাপটার পরে ছন্দে ফিরতে চাইছেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রেমিকা রিয়া। কিন্তু বলিউড না, ফিরবেন তেলুগু ছবিতে। এমনটাই জানাল এক সংবাদমাধ্যম।

Advertisement

সম্প্রতি হায়দরাবাদ যাওয়ার পথে মুম্বই বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হন রিয়া চক্রবর্তী। সেই শহরে কয়েক জন প্রযোজক এবং পরিচালকের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন তিনি। কোন ছবি, কী বৃত্তান্ত, সে সব বিষয়ে কোনও তথ্য মেলেনি এখনও পর্যন্ত।

প্রথম বার নয়, এর আগেও তেলুগু ছবিতে অভিনয় করেছেন তিনি। ২০১২ সালে ‘তুনিগা তুনিগা’ ছবিতে তাঁকে দেখা গিয়েছিল। সংবাদমাধ্যম জানিয়েছে, সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পরে তাঁকে কাঠগড়ায় দাঁড় করানো হয় বলে আপাতত বলিউডে কাজ পাওয়া কঠিন হয়ে দাঁড়িয়েছে। তাই পশ্চিম থেকে দক্ষিণে যাত্রা করলেন অভিনেত্রী।

Advertisement

রুমি জাফরির আগামী ছবি ‘চেহরে’-তে তাঁকে অভিনয় করতে দেখা যাবে। রিয়া ছাড়াও ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমির মতো বিখ্যাত অভিনেতারা। সুশান্তের মৃত্যুর ঘটনার পরে ছবির প্রথম ঝলক এবং পোস্টার মুক্তি পায়। কিন্তু সেখানে রিয়ার অনুপস্থিতি নজরে আসে দর্শকদের। সে বিষয়ে চুপ থাকেননি ছবির প্রযোজক আনন্দ পণ্ডিত। জানিয়েছেন, রিয়া নির্দোষ বলেই বিশ্বাস তাঁর। তাই ছবি থেকে তাঁকে বাদ দেওয়া হয়নি। বিতর্ক এড়িয়ে যেতে প্রচারে রাখা হয়নি তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন