Yash Raj Films

বলিউডের কর্মীদের সুরক্ষিত রাখতে উদ্ধব ঠাকরের কাছে  টিকা কেনার আবেদন যশরাজ ফিল্মসের

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের কাছে ইন্ডাস্ট্রির ফেডারেশনের অন্তর্ভুক্ত ৩০ হাজার কর্মচারীর জন্য টিকা কেনার আবেদন জানিয়েছেন এই প্রযোজনা সংস্থা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২১ ১৩:১৩
Share:

ইন্ডাস্ট্রির কাজ সুষ্ঠভাবে চালানোর জন্য নতুন প্রচেষ্টা যশরাজ প্রযোজনা সংস্থার। 

করোনাভাইরাসে দ্বিতীয় ঢেউয়ের আঁচ বলিউডেও। তারকাদের সঙ্গেই এই ভাইরাসে আক্রান্ত বহু কলাকুশলীও। ইন্ডাস্ট্রির কাজ তাই সুষ্ঠভাবে চালানোর জন্য নতুন প্রচেষ্টা যশরাজ প্রযোজনা সংস্থার।

Advertisement

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের কাছে ইন্ডাস্ট্রির ফেডারেশনের অন্তর্ভুক্ত ৩০ হাজার কর্মচারীর জন্য টিকা কেনার আবেদন জানিয়েছেন এই প্রযোজনা সংস্থা। গত ১ মে ‘ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ’-কে লেখা ‘যশরাজ ফিল্মস’-এর একটি চিঠিতে জানানো হয়েছে এমনটাই। ‘যশ চোপড়া ফাউন্ডেশ’-এর মাধ্যমে সম্পন্ন হবে এই কাজ। শুধু টিকাকরণই নয়, সেই কর্মীদের করোনাভাইরাসের বিষয়ের সতর্ক করা, তাঁদের যাতায়াত এবং সুরক্ষার সমস্ত খরচ বহন করবে এই সংস্থা। এই সংকটের সময় আক্রান্ত হয়ে যাতে কর্মীদের রোজগারের পথ না বন্ধ হয়, সেই কারণেই মূলত এই পদক্ষেপ।

তবে এই প্রথম নয়, গত বছর লকডাউনেও একই ভাবে সাহায্যের হাত বাড়িয়েছিল ‘যশরাজ ফিল্মস’। ইন্ডাস্ট্রির ৩ হাজার কর্মীকে মাসে ৫০০০ টাকা করে দেওয়া হয়েছিল সেই সময়।

Advertisement

‘ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ’-কে লেখা ‘যশরাজ ফিল্মস’-এর চিঠি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন