জোর করে স্বীকারোক্তি আদায় করা হয়েছে, আদালতে অভিযোগ রিয়ার

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িত মাদককাণ্ডে গত মঙ্গলবার নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাতে গ্রেফতার হন রিয়া চক্রবর্তী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২০ ১৮:০৯
Share:

গ্রেফতারের দিন এনসিবি অফিসের সামনে রিয়া। ফাইল চিত্র।

রিয়া চক্রবর্তীর জামিনের আবেদন বৃহস্পতিবারও খারিজ করলেন দায়রা আদালতের বিচারক। তবে অভিনেত্রীর জামিনের আবেদনের ব্যাপারে আদালত আগামিকাল, শুক্রবার নির্দেশ দেবে।
সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িত মাদককাণ্ডে গত মঙ্গলবার নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাতে গ্রেফতার হন রিয়া চক্রবর্তী। ওই দিন রাতেই তাঁকে পেশ করা হয় ম্যাজিস্ট্রেটের সামনে। এনসিবি-র দাবি মেনে রিয়ার ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজত মঞ্জুর করেন ম্যাজিস্ট্রেট। খারিজ হয় রিয়ার জামিনের আর্জি। বুধবার সকালে সেশন কোর্টে রিয়ার নতুন জামিনের আবেদন দাখিল করেন অভিযুক্তের আইনজীবী সতীশ মানশিন্ডে। সেই আবেদনে মানশিন্ডে জানান, তাঁর মক্কেল ‘নির্দোষ’ এবং ২৮ বছরের এই অভিনেত্রীকে ‘মামলায় মিথ্যা ফাঁসানো হচ্ছে’। তিনি দাবি করেন, রিয়া কোনও রকম অপরাধ করেননি।

Advertisement

জামিনের আবেদনের সময় অভিযোগ আনা হয়, জেরার সময় কোনও মহিলা অফিসার ছিলেন না, যা আইনানুসারে বাধ্যতামূলক। রিয়া নিজেও অভিযোগ করেন, মাদক নেওয়ার ব্যাপারে তাঁকে স্বীকারোক্তি দিতে বাধ্য করা হয়েছিল। তিনি এ জাতীয় সমস্ত অপরাধের স্বীকারোক্তি প্রত্যাহার করছেন। এই দাবিতেই রিয়া বিশেষ আদালতে জামিনের আবেদন করেছিলেন। তবে, বুধবারের মতো এ দিনও রিয়ার জামিনের আবেদন খারিজ হয়।

আরও পড়ুন- অঙ্কিতার ঘৃণাই রিয়াকে দোষী করে তুলেছে: শিবানী দন্ডেকর

Advertisement


এনসিবি-র তরফে দাবি করা হয়েছে, রিয়া চক্রবর্তী ‘ড্রাগ সিন্ডিকেট’-এর সক্রিয় সদস্য। সুশান্তের জন্য তিনিই মাদক আনাতেন। সেই প্রেক্ষিতেই হেফাজতে নেওয়া হয় রিয়াকে। সুশান্তের অপমৃত্যুর ঘটনায় এনসিবি-র পাশাপাশি তদন্ত চালাচ্ছে সিবিআই এবং ইডি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন