Rhea Chakraborty

Rhea Chakraborty: কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে তোমাকে, আমি ক্ষমাপ্রার্থী বাবা: রিয়া চক্রবর্তী

বাবার কোলে ছোট্ট রিয়া। দু’জনের গালেই দোলের রং মাখা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২১ ১১:৫৫
Share:

রিয়া চক্রবর্তী এবং তাঁর বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী।

পিতৃদিবসে বাবাকে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। রবিবার তিনি ছোটবেলার একটি ছবি পোস্ট করলেন। কিন্তু তাঁর লেখার মধ্যে কোথাও যেন বিষণ্ণতা প্রকাশ পেল। সেই কঠিন সময়ের কথা তুলে বাবার কাছে ক্ষমা চাইলেন অভিনেত্রী।

Advertisement

ছোটবেলার একটি ছবি পোস্ট করলেন অভিনেত্রী। বাবার কোলে ছোট্ট রিয়া। দু’জনের গালেই দোলের রং মাখা। ছবির সঙ্গে লেখা, ‘শুভ পিতৃদিবস পাপা। তুমি আমার অনুপ্রেরণা. তোমাকে কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে বলে আমি ক্ষমাপ্রার্থী। তবু তোমার ছোট্ট মেয়ে হয়ে আমি গর্বিত। আমার পাপা সব থেকে শক্তিশালী। ভালবাসি তোমায়। তোমার মিষ্টি।’ নীচে হ্যাশট্যাগ দিয়ে লেখা, ‘ফৌজি কি বেটি’, অর্থাৎ জওয়ানের মেয়ে।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পরে রিয়া, তাঁর ভাই শৌভিক এবং বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীর জীবন নিয়ে কাটাছে়ঁড়া চলেছে বিস্তর। রিয়ার বাবাকে একাধিক বার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দফতরে যেতে হয়েছে ছেলে-মেয়ের সঙ্গে। তার জন্য সাংবাদিকদের হেনস্থার শিকারও হয়েছেন অবসরপ্রাপ্ত সেনা আধিকারিক ইন্দ্রজিৎ চক্রবর্তী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন