Devlina Kumar

Devlina: বাবার কাছে আজও আমি পুতুল পুতুল সেই ছোট্ট মেয়ে: দেবলীনা কুমার

পোড় খাওয়া রাজনীতিবিদও চোখে হারান মেয়েকে

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২১ ২০:১৮
Share:

বাবার সঙ্গে দেবলীনা কুমার

‘বাবার রাজকন্যে’, এই তকমা দেবলীনা কুমারের জন্যেই যেন তৈরি। ছোট থেকে তিনি যেমন বাবা দেবাশিস কুমারের ছায়াসঙ্গী, তেমনই পোড় খাওয়া রাজনীতিবিদও চোখে হারান মেয়েকে। মেয়ের হাসিতেই তাঁর তৃপ্তি। মেয়ের সুখেই তিনি সুখী। আবার মেয়ে কাঁদলে জল পড়ে তাঁর চোখ থেকেও। তেমনই একটি ছবি অভিনেত্রী নেটমাধ্যমে ভাগ করে নিয়েছেন পিতৃদিবসে। ছবি বলছে, বিয়ের পরে দেবলীনা বাবার বাড়ি ছেড়ে পা রাখতে চলেছেন শ্বশুরঘরে। একমাত্র মেয়ে দূরে চলে যাচ্ছে। কষ্টে, যন্ত্রণায় একসঙ্গে চোখের জলে ভিজেছেন দেবাশিস-দেবলীনা। অভিনেত্রীর দাবি, ‘এই ছবি দেখলেই সবাই বুঝে যাবেন বাবা-মেয়ের সম্পর্ক।'

কিন্তু একটি ছবি আর মন্তব্যে কি সব বলা যায়? যায় না বলেই দেবলীনা আরও জানিয়েছেন, ‘সবাই জানেন, রাজনীতির আঙিনায় এই মানুষটাই সাংঘাতিক দাপুটে। শক্তিশালী নেতা। সেই দেবাশিস কুমার মেয়ের ব্যাপারে প্রচণ্ড পক্ষপাতী। আমি আজও বাবার পুতুল পুতুল সেই মেয়ে!’ অভিনেত্রীর দাবি, মেয়ের সামনে সব দাপট নিমেষে গলে জল। যে কোনও বিষয়ে তাঁর সমর্থন, আদর পেয়েছেন তিনি। তাই বড় হয়েও বাবাকে ছাড়া এক মুহূর্তও চলে না তাঁর। বাবা না থাকলে তিনি অসম্পূর্ণ।

Advertisement

তাই এই বিশেষ দিনে বাবার জন্য দেবলীনার বিশেষ চাওয়া, তাঁর বাবার আয়ু যেন হাজার বছর হয়। সংবাদমাধ্যমে অকপটে জানিয়েওছেন সে কথা। পাশাপাশি আনন্দবাজার অনলাইনের কাছে ফাঁস করেছেন, মেয়ে-জামাইয়ের সঙ্গে আজ জমিয়ে ভাল-মন্দ খাওয়াদাওয়া করছেন দেবাশিস কুমার। পিতৃদিবসে বাবাকে মেয়ের এটাই উপহার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন