Entertainment News

বিমানবন্দরে অপেক্ষা, মজা করে খোঁচা দিলেন রিচা!

রিচার সূক্ষ্ম মজার পোস্টে কমেন্ট করতে থাকেন অনেকেই। তবে এর পিছনে যে খোঁচাও রয়েছে তাও বুঝতে পারেন সোশ্যাল অডিয়েন্স।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৭ ১৮:০৩
Share:

রিচা চাড্ডা। ছবি: রিচার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

বিমানবন্দরে দীর্ঘক্ষণ ব্যাগের জন্য অপেক্ষা করছেন। অপেক্ষা দীর্ঘ হচ্ছে, বিরক্তিও বাড়ছে আপনার। কিন্তু এই অপেক্ষা যদি মজার হয়? জানতে ইচ্ছে করছে তো, কী ভাবে? সেই রাস্তাই দেখালেন অভিনেত্রী রিচা চাড্ডা।

Advertisement

আরও পড়ুন, রিচা চাড্ডার প্রেমিক কে জানেন?

সম্প্রতি বিমানবন্দরে ব্যাগের জন্য অপেক্ষা করছিলেন রিচা। কিন্তু অপেক্ষা দীর্ঘ হলেও তাতে বিরক্ত হননি অভিনেত্রী। বরং ওই নির্দিষ্ট বিমান সংস্থাকে টুইটারে ট্যাগ করে বিখ্যাত গান ‘মেরা কুছ সামান তুমহারে পাস পরা হ্যায়’ গানটি শেয়ার করেন। ১৯৮৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ইজাজত’ ছবিতে আশা ভোঁসলের গাওয়া বিখ্যাত গানটি কেন রিচা ট্যাগ করেছেন তা সকলেই বুঝতে পারেন। !

Advertisement

সম্প্রতি বিমানবন্দরে ব্যাগের জন্য অপেক্ষা করছিলেন রিচা। কিন্তু অপেক্ষা দীর্ঘ হলেও তাতে বিরক্ত হননি অভিনেত্রী। বরং ওই নির্দিষ্ট বিমান সংস্থাকে টুইটারে ট্যাগ করে বিখ্যাত গান ‘মেরা কুছ সামান তুমহারে পাস পরা হ্যায়’ গানটি শেয়ার করেন। ১৯৮৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ইজাজত’ ছবিতে আশা ভোঁসলের গাওয়া বিখ্যাত গানটি কেন রিচা ট্যাগ করেছেন তা সকলেই বুঝতে পারেন।

আরও পড়ুন, ডিভোর্স না করেই ফের বিয়ে করলেন আফতাব!

তবে এতেই থেমে থাকেননি তিনি। কিছুক্ষণ পর ফের চমক। ব্যাগ ফেরত পাওয়ার পর ওই বিমান সংস্থাকে ফের ট্যাগ করে রিচা ওয়েব দুনিয়ায় শেয়ার করেন ১৯৭৮এ মুক্তিপ্রাপ্ত ‘ডন’ ছবির বিখ্যাত গান ‘জিসকা মুঝে থা ইনতেজার।’ !

রিচার সূক্ষ্ম মজার পোস্টে কমেন্ট করতে থাকেন অনেকেই। তবে এর পিছনে যে খোঁচাও রয়েছে তাও বুঝতে পারেন সোশ্যাল অডিয়েন্স।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন