Richa Chadha

অলী জফর না অলী ফজল, কাকে বিয়ে করছেন রিচা? বিয়ের আগে পাত্র-বিভ্রাট

বিয়ের খবর ভাগ করতে গিয়ে আসল তথ্যই গেল বদলে। পাকিস্তানি গায়ক-অভিনেতা অলী জফরকেই নাকি বিয়ে করছেন রিচা চড্ডা!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ১১:০৫
Share:

ভ্রান্তিবিলাস!

সেপ্টেম্বরের শেষেই চার হাত এক হবে। হঠাৎ বদলে গেল বর! কনে অবশ্য একই রয়েছেন, বলিউড অভিনেত্রী রিচা চড্ডা। সে নিয়ে হইহই পড়ে গেল মঙ্গলবার সকালে। জানা গেল, সোমবার রাতে জনপ্রিয় পাকিস্তানি গায়ক-অভিনেতা অলী জফরের সঙ্গে রিচার হবু স্বামী অলী ফজলকে গুলিয়ে ফেলেছিলেন কোনও এক নেট ব্যবহারকারী। যাঁকে সাংবাদিক বলেই পরিচয় দিয়েছেন ‘মসান’ অভিনেত্রী। সেই ব্যক্তি ভুল করার পরে চোখে পড়ে রিচার। তাঁকে সংশোধন করে দেন রিচা।

Advertisement

সাংবাদিক ফজল এবং রিচার বিয়ে নিয়ে এক প্রতিবেদন টুইট করেছিলেন। যেখানে লেখা রিচার সঙ্গে অলী জফরের টুইটার হ্যান্ডল ট্যাগ করে লেখা ছিল ৬ অক্টোবর, দিল্লিতে তাঁরা বিয়ে সারবেন। ৭ অক্টোবর মুম্বইয়ে রিসেপশন। তার নীচে রিচা বিভ্রান্ত মুখের ইমোজি দিয়ে রিটুইট করেছেন, ‘অলী জফর একজন পাকিস্তানি গায়ক-অভিনেতা, যিনি ইতিমধ্যেই বিবাহিত।’ বিষয়টা পরিষ্কার করতে রিচা আরও লেখেন, ‘অলী জফর ব্যঙ্গাত্মক চলচ্চিত্র ‘তেরে বিন লাদেন’-এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। যখন অলী ফজল ‘মির্জাপুর’, ‘ফুকরে’ এবং ‘ডেথ অন দ্য নাইল’-এর মতো ছবি এবং সিরিজের জন্য সর্বাধিক পরিচিত।’

এ দিকে, মঙ্গলবার সকাল থেকে টুইটটি আর পাওয়া যাচ্ছে না। এর প্রতিক্রিয়ায়, একজন ব্যবহারকারী লিখেছেন, ‘ইস, লোকে তাঁকে গুড্ডু ভাইয়া বললেই বুঝতে পারত’। ‘মির্জাপুর’-এ ফজলের বিখ্যাত চরিত্র গুড্ডুকে উল্লেখ করেই এই মন্তব্য, তা বুঝতে বাকি থাকে না। তবে নিশ্চিত ভাবে বলা যায় মূল অনুষ্ঠানের পাত্র-পাত্রী বদল হয়নি। আগামী ৩০ সেপ্টেম্বর দিল্লিতে বিয়ের উৎসব শুরু হবে রিচা এবং ফজলের। মাঝে তিন দিন বিরতি-সহ ৭ অক্টোবর মুম্বইয়ে অনুষ্ঠান শেষ হবে। ঘনিষ্ঠ পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে মুম্বইতে অন্তরঙ্গ অনুষ্ঠান হবে। ২ অক্টোবর এবং ৭ অক্টোবর যথাক্রমে দিল্লি এবং মুম্বইতে দু’টি গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করা হবে।

Advertisement

২০১২-তে ‘ফুকরে’-র সেটে প্রথম দেখা। আর প্রথম দেখাতেই প্রেম। প্রায় সাত বছর প্রেমপর্ব চালিয়ে ২০১৯-এ রিচাকে বিয়ের প্রস্তাব দেন অলী। ২০২০-তেই বিয়ের কথা ছিল। কিন্তু দুর্ভাগ্য! করোনা পরিস্থিতির জন্য সব কিছুই স্থগিত হয়ে যায়। প্রায় দু’বছর পর আবারও ছন্দে ফিরছে জীবন। একেবারে বিয়েটাও সেরে নেবেন।বর্তমানে সঞ্জয় লীলা ভন্সালীর ‘হিরা মান্ডি’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত রিচা। আলিও অন্য দিকে ‘মির্জাপুর ৩’ নিয়ে ব্যস্ত। সেপ্টেম্বরের মাঝামাঝি এসে দু’জনেরই কাজ শেষ হবে। তার পর বিয়েতে ডুব দেবেন তারকা-যুগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন