Rihana

গোপনে রিহানার বাড়িতে যুবক, উদ্দেশ্য প্রেম নিবেদন! পরিস্থিতি সামাল দিতে পদক্ষেপ পুলিশের

দ্বিতীয় বারের জন্য অন্তঃসত্ত্বা জনপ্রিয় পপ তারকা রিহানা। এ দিকে লুকিয়ে সঙ্গীতশিল্পীর বাড়িতে প্রবেশ করলেন এক অনুরাগী।

Advertisement

সংবাদ সংস্থা

লস অ্যাঞ্জেলস শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১৮:২০
Share:

পপ তারকা রিহানার বাড়িতে গোপনে প্রবেশ, মতলব ছিল অনুপ্রবেশকারীর। ছবি: সংগৃহীত।

গত বছর মে মাসে প্রথম সন্তানের জন্ম দিয়েছেন। এই মুহূর্তে দ্বিতীয় বারের জন্য অন্তঃসত্ত্বা জনপ্রিয় আমেরিকান পপ তারকা রিহানা। দ্বিতীয় সন্তানের জন্মের আগেই র‌্যাপার প্রেমিক এস্যাপ রকির সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। এই মুহূর্তে সন্তান এবং প্রেমিককে নিয়ে ক্যালিফোর্নিয়ায় সংসার পেতেছেন রিহানা। কিন্তু পপ তারকার সুখী সংসারে এ বার পপ তারকার বাড়িতেই অনুপ্রেবশকারী! সূত্রের খবর, রিহানার বাড়িতে ঢোকার চেষ্টা করেন এক অনুরাগী। কিন্তু আঁটসাঁট নিরাপত্তার কারণেই তাঁর পরিকল্পনা ভেস্তে যায়। বাড়ির মূল অংশে প্রবেশের আগেই বাধা পান ওই ব্যক্তি। খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত হাজির হয় পুলিশবাহিনী। কিন্তু কোনও চুরি নয়, একটি বিশেষ উদ্দেশ্যে রিহানার বাড়িতে পা রাখেন ওই অনুপ্রবেশকারী।

Advertisement

পরনে ঢিলেঢালা প্যান্ট এবং লাল হুডিতে সজ্জিত হয়ে রিহানার বাড়িতে ঢোকার চেষ্টা করেন ওই ব্যক্তি। পুলিশের জেরার তিনি নিজেকে রিহানার ‘অনুরাগী’ হিসেবেই দাবি করেন। আরও এক চমকপ্রদ তথ্য পুলিশ সূত্রে জানা গিয়েছে। অনুপ্রেবেশের কারণ জিজ্ঞাসা করায় ওই ব্যক্তি বলেন তিনি রিহানাকে প্রেম নিবেদন করতে চেয়েছিলেন। বহু দিন ধরেই নাকি চেষ্টা করেছেন। অবশেষে সাহস করে তারকার বাড়িতে প্রবেশের সিদ্ধান্ত নেন। তবে অচিরেই ধরা পড়ে যান নিরাপত্তারক্ষীদের হাতে। তবে, রিহানার বাড়িতে অনুরাগীদের উপদ্রব এই প্রথম নয়। এর আগে ২০১৮ সালে পপ তারকার লস অ্যাঞ্জেলেসের বাড়িতে ঢুকে পড়েন এক অনুরাগী। প্রায় চব্বিশ ঘণ্টা বাড়ির অন্দরে গা ঢাকা দিয়েছিলেন তিনি।

চলতি বছরের শেষে দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন রিহানা। তার আগেই দীর্ঘ দিনের প্রেমিক রকির সঙ্গে বিয়ে সেরে নিতে চান রিহানা। শোনা যাচ্ছে, নিজের জন্মস্থান বার্বাডোজ়ে ভালবাসার মানুষের সঙ্গে গাঁটছড়া বাঁধতে আগ্রহী তিনি। তবে সন্তানসম্ভবা হওয়ার কারণে হইহুল্লোড়ের বদলে পারিবারিক পরিসরেই অনুষ্ঠান সম্পন্ন করতে ইচ্ছুক রিহানা। গুঞ্জন, চলতি বছরে লস অ্যাঞ্জেলেসে আইনি মতে বিয়ের পর বার্বাডোজ়ে জমকালো বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা রয়েছে যুগলের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন