চিন্টু আঙ্কলকে দরাজ সার্টিফিকেট দিলেন অভিষেক

চিন্টু আঙ্কলকে এ বার দরাজ সার্টিফিকেট দিলেন অভিষেক বচ্চন। মুক্তির অপেক্ষায় রয়েছে উমেশ শুক্লর ‘অল ইজ ওয়েল’। সেই ছবিতে বাবা-ছেলের ভূমিকায় অভিনয় করেছেন ঋষি কপূর এবং অভিষেক বচ্চন। বলিউডে বরাবরই একটু মেজাজি এবং মুডি বলে বদনাম আছে ঋষির।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ অগস্ট ২০১৫ ০০:০০
Share:

চিন্টু আঙ্কলকে এ বার দরাজ সার্টিফিকেট দিলেন অভিষেক বচ্চন। মুক্তির অপেক্ষায় রয়েছে উমেশ শুক্লর ‘অল ইজ ওয়েল’। সেই ছবিতে বাবা-ছেলের ভূমিকায় অভিনয় করেছেন ঋষি কপূর এবং অভিষেক বচ্চন। বলিউডে বরাবরই একটু মেজাজি এবং মুডি বলে বদনাম আছে ঋষির। কিন্তু সে বিষয়ে জানতে চাওয়া হলে গোড়াতেই বিতর্কে জল ঢালেন ছোটে বচ্চন। তিনি স্পষ্ট জানিয়েছেন, মেজাজি তো নয়-ই বরং অনেক বেশি হাসি-খুশি স্বভাবের মানুষ ঋষি কপূর। রিয়েল লাইফে তাঁদের সমীকরণ এতটাই ভাল যে, রিল লাইফে বাপ-বেটার ভূমিকায় অভিনয় করতে কোনও অসুবিধেই হয়নি। পাশাপাশি, আসিনের প্রশংসাতেও পঞ্চমুখ অভিষেক। রোহিত শেট্টির ‘বোল বচ্চন’-এ অভিষেকের বোনের চরিত্রে অভিনয় করেছিলেন আসিন। ‘অল ইজ ওয়েল’-এর পাশাপাশি ‘হেরা ফেরি’-র সিকোয়েল ‘হেরা ফেরি ৩’-এও থাকছেন অভিষেক বচ্চন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন